Alexa
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২

সেকশন

epaper
 

নওয়াজউদ্দীনের সঙ্গে জয়া আহসানের ওয়েব সিরিজ, অভিনেতা বললেন সব গুজব

আপডেট : ০১ অক্টোবর ২০২১, ১৭:৩০

জয়া আহসান ও নওয়াজউদ্দিন সিদ্দিকী। বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে একটি বড় প্রজেক্টে করতে যাচ্ছেন বাংলাদেশের অভিনেত্রী জয়া আহসান। পশ্চিমবঙ্গেও সমান জনপ্রিয় তিনি। ফলে এই খবর কয়েক দিন আগে পশ্চিমবঙ্গ ও বাংলাদেশ দুইখানের সংবাদমাধ্যমেই ফলাও করে প্রচার করা হয়। 

কিন্তু নওয়াজ উদ্দিন সিদ্দিকী এখন বলছেন, এসব সম্পূর্ণ গুজব। এই মুহূর্তে কোনো ওটিটিতে কাজই করছেন না তিনি। কাজ করার কোনো পরিকল্পনাও আপাতত নেই। 

সুধীর মিশ্রের নেটফ্লিক্স ফিল্ম ‘সিরিয়াস মেন’-এ অসাধারণ অভিনয়ের জন্য সেরা অভিনেতা ক্যাটাগরিতে ২০২১ সালের ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ড মনোনয়ন পান নওয়াজ উদ্দিন। অথচ এখন ভারতে ওটিটির ভবিষ্যৎ নিয়েই একটা আশাবাদী নন এ অভিনেতা। 

ভারতীয় সংবাদমাধ্যম নিউজ ১৮-কে দেওয়া এক্সক্লুসিভ সাক্ষাৎকারে এসব কথা বলেন নওয়াজউদ্দিন। 

সেক্রেড গেমসের দ্বিতীয় অংশ নিয়ে বেশ বিরক্ত ছিলেন নওয়াজউদ্দিন। ওটিটির এই সিরিজটি বেশ আলোচনায় আসে। সমালোচনাও হয় ব্যাপক। এরপরই অভিনেতার মনে হয়েছে, স্ট্রিমিং প্ল্যাটফর্মে আসলে আর মানুষের সঙ্গে সম্পর্কিত কোনো কনটেন্ট থাকছে না। তিনি বলেন, ওটিটির শুরুটা বেশ ভালোই হয়েছিল। ভারতের নির্মাতা ও অভিনেতাদের জন্য এক নতুন মহাসড়কে ওঠার দ্বার খুলে গিয়েছিল। ওটিটির কনটেন্টও ছিল সাধারণ চলচ্চিত্রের চেয়ে আলাদা। এবং এটির একটা অনন্য স্টাইল রয়েছে। কিন্তু আমার মনে হয়, এটি শুরুর মাহাত্ম্য হারিয়েছে। প্রচুর কনটেন্ট আসছে। কিন্তু মান একেবারে খারাপ হয়ে গেছে। ক্লিশে হয়ে গেছে। আপনি এগুলোকে এখন টিভি সিরিজের সঙ্গে তুলনা করতে পারেন। টেনেটুনে বড় করার একটা প্রবণতা আছে। 

ওটিটিতে নওয়াজউদ্দীন সিরিয়াস মেন, রাত আকেলি হ্যায় এবং ঘুমকেতু ফিল্মে কাজ করেছেন। তাঁর অভিযোগ, স্ট্রিমিং প্ল্যাটফর্ম এখন ব্যবসায় পরিণত হয়েছে বড় বড় প্রযোজনা প্রতিষ্ঠানগুলো স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোর সঙ্গে কোটি কোটি টাকার চুক্তি করছে। কনটেন্টের নামে তারা টাকা বানানোর কনটেন্ট বানাচ্ছে। যে কোনো শিল্পকে ধান্দা বানিয়ে দেওয়ার একটা অভ্যাস আমাদের আছে। ওটিটিও এখন একটি ধান্দা। প্রযোজনা প্রতিষ্ঠানগুলো পয়সা কামানোর জন্য ওটিটি ধরছে। তবে বহু মেধাবী শিল্পী আছেন যাদের কাজের সুযোগ দেওয়া উচিত বলে মনে করেন তিনি। 

নওয়াজউদ্দীন এখন লন্ডনে অবস্থান করছেন। সেখানে হিরোপান্টি ২-এর শুটিং চলছে। ওটিটি এখন কনটেন্টের ভারে নুইয়ে পড়েছে বলে কষ্ট পাচ্ছেন সিদ্দিকী। তবে এই ওটিটি যে তাঁকে বিশ্বব্যাপী পরিচিতি দিয়েছে সেটি অকুণ্ঠভাবে স্বীকার করেন তিনি। 

সবশেষে নওয়াজউদ্দীন বলেন, তিনি আপাতত ওটিটি থেকে দূরে থাকাই পছন্দ করছেন। ওয়েব সিরিজে বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের সঙ্গে অভিনয়ের গুঞ্জনও উড়িয়ে দেন নওয়াজউদ্দীন। 

তিনি বলেন, আমি তো কোনো ওয়েব সিরিজই করছি না। এগুলো সব গুজব। আমি কোনো কিছুতেই চুক্তিবদ্ধ হইনি। ওটিটিতে আমি কোনো কিছু করতে আগ্রহী নই যদি না সত্যি সত্যি আমাকে উত্তেজিত করার মতো কিছু আসে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মিস ইন্ডিয়ার খেতাব জিতল কর্ণাটকের সিনি শেঠি

    ফের আদালতে শাহরুখপুত্র আরিয়ান

    বাচ্চা ভালোবাসেন হবু বাবা রণবীর 

    ১২০ কোটি রুপি দিয়ে শাহরুখের ‘জওয়ান’র স্ট্রিমিং স্বত্ব কিনল নেটফ্লিক্স 

    কাইজার ট্রেলারে প্রশংসিত নিশো

    ‘শামশেরা’র প্রথম গানে ফাটাফাটি নাচ রণবীরের

    বিএম ডিপো থেকে পণ্যভর্তি অক্ষত কনটেইনার সরানো শুরু

    পতেঙ্গা কনটেইনার টার্মিনাল চালু হচ্ছে এ মাসেই

    কিশোরী নেতৃত্ব এবং কর্মশালাবিষয়ক সেমিনার

    পুলিশের গুলিতে নিহত জেল্যান্ড ওয়াকারের মরদেহে পরানো হয়েছিল হাতকড়া

    পাবনায় স্বামীর বিরুদ্ধে ছুরিকাঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ

    সিলেটে ব্লগার অনন্ত হত্যা: বেঙ্গালুরুতে গ্রেপ্তার মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি ফয়সাল