Alexa
সোমবার, ০৪ জুলাই ২০২২

সেকশন

epaper
 

অর্জুন চমকের অপেক্ষা

আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০২১, ১৪:৫২

আল্লু অর্জুন। ছবি: ইনস্টাগ্রাম থেকে ভারতের তেলুগু ছবির ‘আইকন স্টার’ আল্লু অর্জুন। বাংলাদেশেও তাঁর ভক্ত-অনুরাগীর কমতি নেই। ১৯৮৫ সালে ‘বিজেতা’ ছবিতে শিশুশিল্পী হয়ে রুপালি জগতে পা রাখেন আল্লু। কেন্দ্রীয় চরিত্রে প্রথম অভিনয় করেন ২০০৩ সালে। ‘গ্যাংগোত্রি’ নামের সেই ছবিতে অভিনয়ের পর তাঁকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

এখন পর্যন্ত ১৭টি ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন অর্জুন। তাঁর পরিবার তিন প্রজন্ম ধরে অভিনয়ের সঙ্গে জড়িত। তেলুগুর সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান গীতা আর্টসের কর্ণধার তাঁর বাবা আল্লু অরবিন্দ। দাদা কিংবদন্তি অভিনেতা আল্লু রামা। দাদা ও বাবার পর আল্লু অর্জুন ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করেছেন। শুধু অভিনয়ে নয়, নাচেও অনবদ্য। ভারতের অন্যতম সেরা নাচিয়ে তিনি।

আল্লু অর্জুন। ছবি: ইনস্টাগ্রাম থেকে তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে ১৮ বছর ধরে কাজ করছেন এই অভিনেতা। ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘বনি’, ‘হ্যাপি’, ‘পারুগু’, ‘বারুদু’, ‘জুলাই’সহ একাধিক বক্স অফিস হিট ছবি উপহার দিয়েছেন অর্জুন। তাঁর অভিনীত শেষ ছবি ‘আলা বৈকুণ্ঠপুরামুলু’। গত বছর ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। ছবিটির অসাধারণ সাফল্যের পর  পারিশ্রমিক তিন গুণ করেন অর্জু। এখন যেকোনো ছবিতে অভিনয় করতে ভারতীয় মুদ্রায় ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নেন। শুরুতে প্রতি ছবিতে অভিনয়ের জন্য ১০ থেকে ১২ কোটি রুপি পারিশ্রমিক নিতেন দক্ষিণের এই জনপ্রিয় অভিনেতা।

শিগগিরই ‘পুষ্প’ ছবিতে দেখা যাবে আল্লু অর্জুনকে। ছবিতে তাঁর বিপরীতে আছেন রাশমিকা মান্দানা। চলতি বছরের ২৫ ডিসেম্বর মুক্তি পাওয়ার কথা ছবিটি। ভারতীয় চলচ্চিত্রের ইতিহাসে বহুল আলোচিত ছবি ‘বাহুবলী’র মতোই দুটি অংশে মুক্তি পাবে ‘পুষ্প’, যার প্রথম অংশের নাম ‘পুষ্প: দ্য রাইজ’।

আল্লু অর্জুন। ছবি: ইনস্টাগ্রাম থেকে ‘পুষ্প’ ছবিতে ট্রাকড্রাইভারের চরিত্রে দেখা যাবে আল্লু অর্জুনকে। এ ছাড়া ছবিতে খলনায়কের ভূমিকায় দেখা যাবে মালয়ালম ইন্ডাস্ট্রির আলোচিত অভিনেতা ফাহাদ ফাসিলকে।

নবীন ইয়ারনেনি ও রবি শংকর প্রযোজিত এই ছবি ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায় মুক্তি পাবে, যার মধ্যে রয়েছে তেলুগু, তামিল, কন্নড়, মালয়ালম ও হিন্দি।

আল্লু অর্জুন। ছবি: ইনস্টাগ্রাম থেকে ‘পুষ্প: দ্য রাইজ’ ছবিটি নিয়ে নির্মাতা ও কলাকুশলীদের প্রত্যাশা অনেক। ধারণা করা হচ্ছে, আরও একটি ব্লকবাস্টার হতে যাচ্ছে ব্যয়বহুল এই ছবি। তাই ছবির নায়ক আল্লু অর্জুন তো বটেই, পুরো ইন্ডাস্ট্রি এখন ‘পুষ্প: দ্য রাইজ’-এর মুক্তির অপেক্ষায়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    স্পেনে বাঁধন পেলেন সেরা অভিনেত্রীর পুরস্কার

    ঈদে জোভান-মেহজাবীনের ‘ব্যবধান’

    রেজানুর রহমানের ঈদের নাটক দবির মিয়ার সুখ দুঃখ

    টম ক্রুজের সেরা ১০ সিনেমা

    ফের আদালতে শাহরুখপুত্র আরিয়ান

    বাচ্চা ভালোবাসেন হবু বাবা রণবীর 

    ৩৫ রানে হেরে সিরিজে পিছিয়ে গেল বাংলাদেশ 

    জিততে হলে বাংলাদেশকে করতে হবে ১৯৪ রান

    রাজশাহীতে জন্মদিনে খুন হলেন শ্রমিক নেতার ছেলে

    শুদ্ধাচার পুরস্কার পেলেন সচিব মামুন আল রশীদ

    ব্যাঙ শিকারের দায়ে ভ্রাম্যমাণ আদালতের অর্থদণ্ড

    কনকা অ্যান্ড্রয়েড ভয়েস কন্ট্রোল টেলিভিশন