Alexa
শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১

সেকশন

 

জেমস বন্ড সিরিজ: ‘নো টাইম ‍টু ডাই’-এর রাজকীয় প্রিমিয়ার 

আপডেট : ২৯ সেপ্টেম্বর ২০২১, ০৮:০০

ব্রিটিশ রাজপরিবারের প্রিন্স চার্লস এবং তাঁর ছেলে উইলিয়াম তাঁদের স্ত্রী ক্যামিলা ও ক্যাথরিন। ছবি: রয়টার্স জেমস বন্ড সিরিজের ২৫ তম ছবি মুক্তি পেতে যাচ্ছে আগামীকাল বৃহস্পতিবার। হলি-তারকা ডেনিয়েল ক্রেগের 'জেমস বন্ড' হিসেবে এটাই শেষ ছবি। এই নিয়ে পর্দায় পঞ্চমবার বন্ড হিসেবে হাজির হবেন ডেনিয়েল। স্থানীয় সময় মঙ্গলবার লন্ডনের রয়্যাল আলবার্ট হলে এই ছবিটির প্রিমিয়ারে অংশ নিয়েছিলেন ব্রিটিশ রাজপরিবারের সদস্যরা। 

  নো টাইম ‍টু ডাই-এর প্রিমিয়ারের রেড কার্পেটে ডেনিয়েল ক্রেগ। ছবি: রয়টার্স প্রায় ২০০ মিলিয়ন ডলার বাজেটের ছবি 'নো টাইম টু ডাই'-এর প্রিমিয়ারের রেড কার্পেটে হাজির ছিলেন ব্রিটিশ রাজপরিবারের প্রিন্স চার্লস এবং তাঁর ছেলে উইলিয়াম তাঁদের স্ত্রী ক্যামিলা ও ক্যাথরিন। এ ছাড়া ছিলেন ছবির পরিচালক ক্যারি জোজি ফুকুনাগা, ছবির প্রযোজক জুটি মাইকেল জি উইলসন, বারবারা ব্রকোলি এবং স্বয়ং ড্যানিল ক্রেগ। 
 
 সম্প্রতি ইউএস ওপেন জেতা নারী টেনিস খেলোয়াড় এমা রাডুকানুও এই প্রিমিয়ারে অংশ নেন। এর সঙ্গে ছিলেন ফুটবলার হ্যারিকেন এবং তাঁর স্ত্রীও। 

অফিসিয়াল এক বিবৃতিতে জানানো হয়েছে, প্রিমিয়ার থেকে আয়কৃত অর্থ ব্রিটেনের স্পেশাল ফোর্সের বর্তমান এবং সাবেক সদস্যদের দাতব্য প্রতিষ্ঠানে দেওয়া হবে। 

অভিনেতা ডেনিয়েল ক্রেইগের সঙ্গে প্রিন্স চার্লস। ছবি: রয়টার্স প্রযোজকদের জেদ ছিল কিছুতেই 'বন্ড'-কে তাঁরা ওটিটি প্ল্যাটফর্মে দর্শকদের সামনে হাজির করবেন না। তাতে দেরি হলে হবে। ২০২০ সালের এপ্রিল থেকে এ পর্যন্ত তিনবার শিডিউল পরিবর্তনের পর গোয়েন্দা সিরিজের ২৫ তম সিনেমা নো টাইম টু ডাই ওয়ার্ল্ড প্রিমিয়ারের অংশ হিসেবে ব্রিটেনে মুক্তি দেয়া হবে ৩০ সেপ্টেম্বর। আগামী ৮ অক্টোবর যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে এই ছবি। 

প্রিমিয়ারে অংশ নিয়ে জেমস বন্ড চরিত্রে অভিনয় করা ড্যানিয়েল ক্রেগ বলেন, আমি খুব খুশি সিনেমার জন্য আমরা বন্ড ছবিটি বানিয়েছি। শেষ পর্যন্ত আমরা এখানে উপস্থিত হতে পেরেছি। এর চেয়ে খুশির আর কী  হতে পারে। 

ইংল্যান্ড জাতীয় দলের ফুটবলার হ্যারিকেন এবং তাঁর স্ত্রী । ছবি: রয়টার্স ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে বলা হয়েছে, নো টাইম ‍টু ডাই সিনেমাটির অগ্রিম টিকিট বিক্রিতে ভালো সাড়া মিলেছে। যুক্তরাজ্যের সিনেমা ব্যবসায়ীদের বড় চেইন ওডিওন বলছে, গত সোমবারই নো টাইম ‍টু ডাই সিনেমাটির অগ্রিম এ লাখ ৭৫ হাজার টিকিট বিক্রি হয়েছে। ২০১৯ সালের অ্যাভেঞ্জার্স: এন্ডগেম সিনেমার পর নো টাইম টু ডাই সিনেমাটির সর্বোচ্চ অগ্রিম টিকিট বিক্রি হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    শুভর স্ত্রীর কেমন লাগল ‘মিশন এক্সট্রিম’

    মুক্তিযুদ্ধ নিয়ে বলিউড ছবি ‘পিপ্পা’র বিশাল আয়োজনে শুটিং

    সংসার ভাঙল আরেক তারকা দম্পতির

    যে শর্তে বিয়ে করবেন সারা আলী খান

    ৪০ বছরে ৪০ লাখ!

    নালিতাবাড়ীতে ইউনিয়ন পরিষদের ৬টি কক্ষের তালা ভেঙে চুরির অভিযোগ

    কক্সবাজারে হোটেল থেকে পর্যটকের মরদেহ উদ্ধার

    সরাইলে কাশেম হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার 

    সেনবাগে পঞ্চম শ্রেণির মাদ্রাসাছাত্রীকে ধর্ষণ, আদালতে ২২ ধারায় জবানবন্দি 

    শুভর স্ত্রীর কেমন লাগল ‘মিশন এক্সট্রিম’

    মুক্তিযুদ্ধ নিয়ে বলিউড ছবি ‘পিপ্পা’র বিশাল আয়োজনে শুটিং