Alexa
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১

সেকশন

 

প্রিমিয়ার ব্যাংকের দশম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত

আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:২১

সভায় প্রিমিয়ার ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবালসহ পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যরা।  ছবি: প্রিমিয়ার ব্যাংক লিমিটেড প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের দশম বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ. বি. এম. ইকবাল।

সভায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল সহ ব্যাংকের পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যদের মধ্যে বি এইচ হারুন, আব্দুস সালাম মুর্শেদী, মোহাম্মদ ইমরান ইকবাল, জামাল জি আহমেদ, নাহিয়ান হারুন, শায়লা শেলী খান, স্বতন্ত্র পরিচালক নব গোপাল বনিক, বিকল্প পরিচালক এ. এইচ. এম ফেরদৌস, ব্যাংকের উপদেষ্টা মুহাম্মদ আলী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, উপব্যবস্থাপনা পরিচালক এবং সিএফও সৈয়দ আবুল হাশেম, কোম্পানি সচিব মো. আকরাম হোসেন এবং শেয়ারহোল্ডাররা অংশগ্রহণ করেন। 

সভায় অ্যাডিশনাল টায়ার-১ মূলধনে অন্তর্ভুক্তির লক্ষ্যে ৩৬০ কোটি টাকা প্রাইভেট প্লেসমেন্ট এবং ৪০ কোটি টাকা পাবলিক প্লেসমেন্টের মাধ্যমে মোট ৪০০ কোটি টাকা সমমূল্যের আন সিকিউরড কন্টিনজেন্ট-কনভারশন ফ্লোটিং রেট পার্পেচুয়াল বন্ড ইস্যুর বিশেষ প্রস্তাব শেয়ারহোল্ডারবৃন্দের অনুমোদন প্রাপ্তির জন্য উপস্থাপিত এবং অনুমোদিত হয়। 

পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ব্যাংকের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ. বি. এম. ইকবাল ব্যাংকের প্রতি আস্থা, সহযোগিতা এবং সঠিক দিকনির্দেশনা দেওয়ার জন্য বাংলাদেশ ব্যাংক, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন, ঢাকা স্টক এক্সচেঞ্জ, চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ, শেয়ারহোল্ডার এবং কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং বলেন, ‘বর্তমানে প্রিমিয়ার ব্যাংক পরিচালনা পর্ষদের সঠিক এবং সময়োপযোগী সিদ্ধান্তে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। এই ধারাবাহিকতা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    আলেশা মার্টের কার্যক্রম বন্ধ ঘোষণা

    অবৈধ ব্যাংকিং কার্যক্রম বন্ধে কেন্দ্রীয় ব্যাংকের উদ্যোগ

    স্বাধীনতার ৫০ বছর উপলক্ষে এফবিসিসিআইর ১৬ দিনব্যাপী উৎসব

    নভেম্বরে আগের বছরের তুলনায় রেমিট্যান্সপ্রবাহ কমেছে ২৫%

    স্ট্যাবিলাইজেশন ফান্ডের বিষয়ে কেন্দ্রীয় ব্যাংক ও বিএসইসি একমত

    ২৪টি দেশে ছড়িয়ে পড়েছে ওমিক্রন

    উন্নয়নশীল দেশের চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশ সদা প্রস্তুত: প্রধানমন্ত্রী

    কেলেঙ্কারির জেরে চীনে বন্ধ হলো নারীদের টেনিস প্রতিযোগিতা

    কেঁদে ফেললেন তাজউদ্দীন আহমদ

    যেখানে সবার ওপরে বার্সেলোনা

    এখনই জাতিসংঘে দেখা যাবে না তালেবান-মিয়ানমারের প্রতিনিধিদের