Alexa
মঙ্গলবার, ২৫ জানুয়ারি ২০২২

সেকশন

epaper
 

পূজার তুমুল ব্যস্ততা

আপডেট : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১১:১৪

পূজা চেরি। ছবি: ইনস্টাগ্রাম ‘হৃদিতা’ ছবির শুটিং শেষ হলো মঙ্গলবার। সুনামগঞ্জে টাঙ্গুয়ার হাওরে ছবির একটি গান দিয়ে শেষ হয় শুটিং। বুধবারই ঢাকার উদ্দেশে ছুটলেন পূজা চেরি। দারুণ এক অভিজ্ঞতা হয়েছে তাঁর। এমন লোকেশনে আগে শুটিং করেননি তিনি। পূজা বলেন, ‘এমন নয়নাভিরাম লোকেশনে শুটিং করে খুব ভালো লেগেছে। আমাদের দেশে এত সুন্দর সুন্দর জায়গা আছে, না দেখলে বুঝতাম না। ছবিতে এই সুন্দর জায়গাগুলো ফুটিয়ে তোলা উচিত। শট দেওয়ার পর স্ক্রিনে যখন নিজেকে দেখছিলাম, অবাক হচ্ছিলাম। চোখের শান্তি, মনের শান্তি—সবই পেয়েছি। ওখানে আরও কিছুদিন থাকতে পারলে ভালো লাগত।’

২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া ছবি ‘হৃদিতা’। এর নামভূমিকায় অভিনয় করেছেন পূজা চেরি। আনিসুল হকের ‘হৃদিতা’ উপন্যাস থেকে ছবিটি নির্মাণ করছেন যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান। ছবিতে পূজার নায়ক এ বি এম সুমন।

পূজা চেরি। ছবি: ইনস্টাগ্রাম পূজা বলেন, ‘ইস্পাহানী আরিফ জাহানদের মতো গুণী নির্মাতাদের সঙ্গে কাজ করা আমার জন্য আশীর্বাদ। পদে পদে শিখতে পারি। প্রতিটা দৃশ্যে যত্ন ছিল। ছবির গল্পটাও দারুণ! নান্দনিক একটি ছবি হবে ‘হৃদিতা’।

‘হৃদিতা’র কাজ শেষ করে পূজা এখন ‘গলুই’ ছবির শুটিংয়ে। এটাও সরকারি অনুদানের ছবি। এই ছবিতে হালের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বাঁধছেন উঠতি এই নায়িকা। আজ থেকে টাঙ্গাইলে যমুনার চরে শুরু হয়েছে শুটিং। এই ছবির জন্য ওজনও বাড়িয়েছেন পূজা। তিনি বলেন, ‘আগে আমার ওজন ছিল ৫০ কেজি। এখন ৫৫। যখন শুনলাম, চরিত্রের প্রয়োজনে ওজন বাড়াতে হবে, ইচ্ছেমতো খাওয়াদাওয়া শুরু করেছি।’

পূজা চেরি। ছবি: ইনস্টাগ্রাম প্রযোজক খোরশেদ আলম খসরুর প্রযোজনায় ২০২০-২১ অর্থবছরে অনুদানপ্রাপ্ত এ ছবি পরিচালনা করছেন এস এ হক অলিক। আজ থেকে টাঙ্গাইলের মহেরায় পূজা চেরি, আলী রাজ, আজিজুল হাকিম, সুচরিতাসহ বেশ কয়েকজন অভিনয়শিল্পী শুটিংয়ে অংশ নেবেন। ২৬ সেপ্টেম্বর থেকে শুটিংয়ে যোগ দেবেন শাকিব খান।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
     

    মুক্তির অনুমতি পেল মিলন-শিরিন শিলা জুটির প্রথম সিনেমা

    ‘আমাদের প্রধান কাজ নাটক করা, নাটক নিয়ে রাজনীতি করা নয়’

    নিজের বেদনা গানে তুলে ধরলেন তাশফি

    জন্মদিনে নায়করাজের স্মৃতি গেল মিউজিয়ামে

    রামেকের করোনা ইউনিটে ৩ জনের মৃত্যু

    গত ২০ দিনে সাফারি পার্কে ৯ জেব্রার মৃত্যু

    দুর্নীতির ধারণা সূচকে ‘উন্নতি নেই’ বাংলাদেশের

    ফাইনাল খেলার প্রস্তুতি নেন: গয়েশ্বর 

    এক বছরের বেশি সময় পর মাঠে ফিরলেন মাশরাফি

    শাবিপ্রবি উপাচার্যের পদত্যাগ দাবিতে প্রতীকী অনশনে ছাত্রদল