রোববার, ১৭ অক্টোবর ২০২১

সেকশন

 

ভাঙ্গুড়ায় তৃতীয়বারের মতো ওয়ার্ড কাউন্সিলর মজনু

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ২২:০৯

কাউন্সিলর সরকার মোফাজ্জল হোসেন মজনু। ছবি: সংগৃহীত পাবনার ভাঙ্গুড়া পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের নির্বাচনে কাউন্সিলর প্রার্থী সরকার মোফাজ্জল হোসেন মজনুকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। আজ বুধবার রিটার্নিং অফিসার তাঁকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করেন। এতে করে তৃতীয়বারের মতো ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হলেন সরকার মোফাজ্জল হোসেন মজনু। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত পৌরসভা নির্বাচনে ভোট গ্রহণের আগে ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আব্দুর রহিম মারা যান। ফলে এ ওয়ার্ডটির নির্বাচন স্থগিত হয়ে যায়। আগামী ৭ অক্টোবর ভোট গ্রহণের দিন নির্ধারণ করে পুনরায় নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হিসেবে সরকার মোফাজ্জল হোসেন মজনু ও হাসিনুর রহমান মনোনয়নপত্র জমা দেন। কিন্তু গত মঙ্গলবার ২১ সেপ্টেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী হাসিনুর রহমান তাঁর মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে নিয়ম অনুযায়ী আজ বুধবার রিটার্নিং অফিসার সরকার মোফাজ্জল হোসেন মজনুকে একক প্রার্থী হিসেবে তাঁকে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করেন। 

এ ব্যাপারে রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশরাফুজ্জামান বলেন, গত মঙ্গলবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে একজন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার চেয়ে আবেদন করলে তা গ্রহণ করা হয়। নির্বাচনে আর কোনো প্রার্থী না থাকায় নিয়ম অনুযায়ী সরকার মোফাজ্জল হোসেন মজনু কে বিজয়ী ঘোষণা করে গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ভুয়া ভাউচারে টাকা উত্তোলন, দুই বছরেও লাগানো হয়নি বায়োমেট্রিক

    বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত, আহত ১০

    ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ

    ভুয়া ভাউচারে টাকা উত্তোলন, দুই বছরেও লাগানো হয়নি বায়োমেট্রিক

    লালন সম্মাননা স্মারক পেলেন সাত লালন গবেষক ও সাধক

    কাশ্মীরের পুঞ্চ জেলায় ভারতীয় নয় সেনা নিহত

    কেঁপে উঠল মহাকাশ স্টেশন, প্রাণে বাঁচলেন রুশ অভিনেতা-অভিনেত্রী

    বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নারীসহ দুজন নিহত, আহত ১০

    ঈশ্বরদীতে যুবলীগ নেতা গুলিবিদ্ধ