Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

কুতুবদিয়ায় নির্বাচনী সহিংসতায় অজ্ঞাত ১৫০ জনের বিরুদ্ধে মামলা

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৭:২৪

কুতুবদিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনী সহিংসতায় অজ্ঞাত ১০০ / ১৫০ জনের বিরুদ্ধে মামলা। ছবি: সংগৃহীত কক্সবাজারের কুতুবদিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে বড়ঘোপ পিলটকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সহিংসতায় একজন নিহতের ঘটনায় অজ্ঞাতনামা ১০০ / ১৫০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

গত মঙ্গলবার সন্ধ্যায় প্রিসাইডিং অফিসার ডা. সাহাব উদ্দিন বাদী হয়ে কুতুবদিয়া থানায় মামলাটি দায়ের করেন। 

এজাহার সূত্রে জানা যায়, গত সোমবার ইউনিয়ন পরিষদ নির্বাচনে বড়ঘোপ ইউনিয়নে পিলটকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে ১০০ / ১৫০ জন লোক প্রবেশ করে ব্যালট ও ব্যালট বাক্স ছিনতাইর চেষ্টা করে ব্যালট পেপারে সিল মারতে থাকেন। প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিংসহ দায়িত্ব প্রাপ্ত পুলিশ সদস্যরা বাঁধা দিলে তাঁদের ওপর হামলা করে এবং প্রিসাইডিং অফিসারকে উঠিয়ে নেওয়ার চেষ্টা করেন। 

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য প্রিসাইডিং অফিসার ডা. সাহাব উদ্দীন ইউনিয়ন রিটার্নিং কর্মকর্তার অনুমতিতে দায়িত্বরত পুলিশকে গুলি করার নির্দেশ দেন। পুলিশ সাইনা রাইফেল, এসএমসির কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুটে। পরে, তাঁরা দেখতে পান ২য় তলায় পুরুষ বুথের সামনে একজন লোক গুলিবিদ্ধ অবস্থায় পড়ে আছেন। তাঁকে উদ্ধার করে কুতুবদিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। নিহত আব্দুল হালিম ওই কেন্দ্রের নৌকার এজেন্ট ছিলেন। 

কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর হায়দার জানান, বড়ঘোপ ইউনিয়নের পিলটকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে দুপুরে হামলা চালিয়ে ব্যালট পেপার ছিনতাইসহ সহিংসতায় অজ্ঞাতনামা ১০০ / ১৫০ জনকে আসামি করে প্রিসাইডিং অফিসার ডা. সাহাব উদ্দিন মামলা দায়ের করেন। তদন্তের মাধ্যমে দোষীদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ৬ 

    বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় কাল

    রাণীশংকৈলে সড়ক দূর্ঘটনায় নিহত ১

    কেশবপুরে প্রথম পতাকা উত্তোলনকারীর খোঁজ নিচ্ছেন না কেউ

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বাংলাদেশকে সেরা তিন-চারে দেখতে চাই

    এত সবজি থাকতে কর্তৃপক্ষ কেন মুলাই ঝোলান

    ২০ বছরের পুরোনো বিপদ চোখ রাঙাচ্ছে জাভির বার্সেলোনাকে

    বৈশ্বিক মহামারিতে বেড়েছে ম্যালেরিয়ায় মৃত্যু

    ধর্ষণ মামলার আসামিসহ গ্রেপ্তার ৬