রোববার, ২৪ অক্টোবর ২০২১

সেকশন

 

মাহমুদউল্লাহর সঙ্গে উইকেটে দেখা হয়ে গেল তামিম-পুত্রের

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৭

আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে তামিম ইকবাল খানের সঙ্গে এসেছিল তাঁর ছেলে আরহাম ইকবাল খান। ছবি: আজকের পত্রিকা টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নিলেও তামিম ইকবাল মিরপুর শেরেবাংলায় বড় বড় ছক্কার অনুশীলন করে আসছেন কদিন ধরেই। বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক যে খেলতে যাবেন হিমালয়ের দেশ নেপালে। তারই প্রস্তুতি চলছিল গত চার দিন ধরে। প্রথম তিন দিন একাই অনুশীলনে এসেছিলেন চট্টগ্রামের ‘খান সাহেব’–তামিম ইকবাল খান।

তবে আজ বুধবার আর একা নন, তামিম সঙ্গে নিয়ে এসেছেন আরও এক খানকে—তামিমের ছেলে আরহাম ইকবাল খান। ছেলেকে সঙ্গে নিয়ে দুপুর ১২টার দিকে মাঠে প্রবেশ করেন তামিম। এ সময় তামিমের হাতে ব্যাট তো ছিলই, আরহামও সঙ্গে নিয়ে আসে ব্যাট–বল। পিতা-পুত্র মাঠে প্রবেশের আগেই মাঝ উইকেটে ব্যাটিং অনুশীলন সারছিলেন মাহমুদউল্লাহ রিয়াদ। প্রথমে তামিম ছেলেকে মাহমুদউল্লাহর সঙ্গে পরিচয় করিয়ে দেন । এ সময় বাংলাদেশের টি–টোয়েন্টি অধিনায়ক আরহামকে আদর করে দেন। 

তামিম ইকবাল বাঁহাতি ব্যাটসম্যান হলেও তাঁর ছেলে আরহাম ইকবাল খান ব্যাট করে ডান হাতে। ছবি: ইনস্টাগ্রাম এরপর মাহমুদউল্লাহ ও তামিম ব্যস্ত হয়ে পড়েন মাঝ উইকেটে অনুশীলনে। আর দূরে বসে বাবা ও ‘চাচ্চু’ মাহমুদউল্লাহর ব্যাটিং উপভোগ করছিল আরহাম। একটা সময় ব্যাট হাতে নেমে পড়ে আরহামও। মাঠকর্মীদের একজনকে দেখা যায় আরহামকে দীর্ঘক্ষণ ধরে বোলিং করতে।

বাবা বাঁহাতি ব্যাটসম্যান হলেও আরহাম অবশ্য ডানহাতি ব্যাটসম্যান। বোলিংও করে ডান হাতে। প্রায় ঘণ্টাখানেক ধরে অনুশীলনের পরে ফেরার পথে বাবাকে বোলিং করতেও দেখা গেল আরহামকে। আরহামের ডান হাতে ছোড়া সেই বল তামিম ঠেকিয়ে দেন বেশ দেখেশুনেই। এরপর আলোকচিত্রীদের ছবি তোলার দাবি মেটাতে মেটাতে বাবা-ছেলে ফেরেন বাসার পথে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বিশ্ব চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজকে বাস্তবতা বোঝাল ইংল্যান্ড

    বাংলাদেশের চেয়ে শ্রীলঙ্কা ভালো দল

    ৫৫ রানেই অলআউট বিশ্বচ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ

    শারজায় মিরপুরের ‘ছোঁয়া’ পাচ্ছেন বাংলাদেশ কোচ

    দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে বিশ্বকাপ শুরু করল অস্ট্রেলিয়া

    নতুন প্রসাধনী ব্যবহারের আগে

    একসঙ্গে তিন নবজাতকের প্রসব

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    নোট, গাইড, কোচিং থাকছে অন্য নামে

    ঐক্যের অভাবই কি বড় ঝুঁকি?

    অন্তর্ভুক্তিমূলক সহযোগিতাধর্মী জাতিসংঘ গড়ে তুলতে সম্মিলিত প্রচেষ্টার আহ্বান প্রধানমন্ত্রীর