বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

এবার ম্যাচের মধ্যেই মাঠে নামল হেলিকপ্টার! 

আপডেট : ২২ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৫

ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে ম্যাচের মধ্যেই অবতরণ করল হেলিকপ্টার। ছবি: সংগৃহীত খেলার মাঠে কখনো কখনো নিয়মের তোয়াক্কা না করে ভক্তের নেমে পড়ার দৃশ্য বিরল নয়। ইংল্যান্ড-ভারত টেস্ট সিরিজের সময় একাধিকবার মাঠে নেমে আলোচনায় এসেছিলেন ইংলিশ সমর্থক জার্ভো। আবার কদিন আগে আয়ারল্যান্ডে নারীদের ঘরোয়া ম্যাচে  মাঠে ঢুকে মুখে বল নিয়ে দৌড়ানো শুরু করেছিল কুকুর। কিন্তু গতকাল ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে যা ঘটল তা বেশ অবাক হওয়ার মতোই। ম্যাচের মধ্যেই মাঠে নেমে আসে হেলিকপ্টার। 

কাউন্টি গ্রাউন্ডে তখন চলছিল গ্লস্টারশায়ার আর ডারহামের ম্যাচ। স্বাভাবিকভাবেই এগোচ্ছিল ম্যাচটি। এমন সময় হঠাৎ সবার দৃষ্টিগোচর হয় একটি হেলিকপ্টার আকাশ থেকে মাঠে অবতরণ করতে যাচ্ছে। এ ঘটনায় হতভম্ব হয়ে যান মাঠে থাকা খেলোয়াড়েরা। একপর্যায়ে ভয় পেয়ে খেলোয়াড়েরা দৌড়ে মাঠের বাইরে আশ্রয় নেন। খেলাও বন্ধ হয়ে যায় কিছু সময়ের জন্য।

পরে জানা গেছে, ওটা ছিল একটা এয়ার অ্যাম্বুলেন্স। হেলিকপ্টারে থাকা মেডিকেল দল ব্রিজ টাওয়ারে কোনো এক রোগীকে সেবা দিয়ে ফিরে যাচ্ছিল। পথে ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডের কাছে আরেকজন রোগীর জন্য জরুরি সেবার ডাক আসে। তখন তাঁরা দ্রুত সেই রোগীর কাছে পৌঁছানোর জন্য মাঠের মধ্যে অবতরণ করেন। ১৫ মিনিট পর অবশ্য এয়ার অ্যাম্বুলেন্সটি সেখান থেকে পুনরায় উড়াল দিলে আবার খেলা শুরু হয়। 

গ্লস্টারশায়ার তাদের টুইট বার্তায় জানিয়েছে, পাইলট বাধ্য হয়েই মাঠে হেলিকপ্টারটি নামিয়েছিলেন। এ ঘটনায় গ্রেট ওয়েস্টার্ন এয়ার অ্যাম্বুলেন্সের পক্ষ থেকে ক্ষমা চাওয়া হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সাইফউদ্দিনের বিশ্বকাপ শেষ

    এ যেন শোয়েবেরও ‘যুদ্ধ জয়’

    নিউজিল্যান্ডকে হারিয়ে পাকিস্তানের জবাব

    ইংল্যান্ড ম্যাচের আগে বাংলাদেশের দুঃসংবাদ

    কিউই ব্যাটারদের ভালোই পরীক্ষা নিল পাকিস্তানি বোলাররা

    বাসেত মজুমদার আর নেই

    জেতার জন্য চাই আন্দোলন ও সংগঠন

    সঙ্গে থাকুক ভ্রমণ স্মৃতি

    বিলুপ্তপ্রায় ১৭ প্রজাতির মাছ

    ক্ষমতার দাপট