বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

সেকশন

 

ধর্ষণের অভিযোগে ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি গ্রেপ্তার

আপডেট : ২০ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৮

ময়মনসিংহ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি হোসেন আলী। ছবি: আজকের পত্রিকা ময়মনসিংহে ১৪ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৪। গ্রেপ্তার ওই ব্যক্তির নাম হোসেন আলী (৫০)। তিনি ময়মনসিংহ জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি। গতকাল রোববার রাতে নগরীর কৃষ্টপুর এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে কোতোয়ালি মডেল থানায় সোপর্দ করা হয়েছে। 

ধর্ষণের ঘটনায় হোসেন আলী ও তাঁর তৃতীয় স্ত্রী তামান্না বেগমকে আসামি করে গতকাল রোববার মধ্যরাতে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগী কিশোরীর বাবা। 

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বলেন, 'ভুক্তভোগী ওই কিশোরীর বাবার লিখিত অভিযোগ প্রেক্ষিতে হোসেন আলীকে গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করা হয়। তাঁকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।' 

মামলার এজাহার সূত্রে জানা যায়, নগরীর কৃষ্টপুর এলাকায় ভাড়া বাসায় থাকার সুবাদে হোসেন আলী প্রায়ই ওই কিশোরীর বাসায় আসা যাওয়া করতেন। এই সুযোগে ভুক্তভোগী ওই কিশোরীর সঙ্গে তাঁর কথাবার্তা চলত। 

চলতি বছরের ১৫ জানুয়ারি সকালে হোসেন আলীর তৃতীয় স্ত্রী তামান্না বেগম ওই কিশোরীকে তাঁদের ঘরে ডেকে নিয়ে গিয়ে পরিকল্পিতভাবে কোমল পানীয়র সঙ্গে নেশা জাতীয় ওষুধ সেবন করান। এতে কিশোরী অজ্ঞান হয়ে পড়লে তাঁকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে হোসেন আলী। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই কিশোরীর সঙ্গে নিয়মিত শারীরিক সম্পর্ক স্থাপন করা হয়। কিশোরী ঘটনাটি পরিবারকে জানায়। মান-সম্মানের ভয়ে কিশোরীর পরিবার ভাড়া বাসা ছেড়ে অন্যত্র চলে যায়। কিন্তু হোসেন আলী অস্ত্রধারী সন্ত্রাসীদের নিয়ে এলাকায় মহড়া দিয়ে ওই কিশোরীকে অপহরণ ও হত্যার হুমকি দেন। 

ওসি শাহ কামাল আকন্দ বলেন, 'সম্প্রতি হোসেন আলী ওই কিশোরীকে ধর্ষণের পর জনতার হাতে আটক হয়েছিলেন। সেই সময় তিনি স্থানীয় সালিসে বিষয়টি মীমাংসা করে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। কিন্তু তিনি ওই কিশোরীর পিছু ছাড়েননি। এবার র‍্যাবের কাছে লিখিত অভিযোগে তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।' 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সিদ্ধিরগঞ্জে 'ভুয়া' চিকিৎসক আটক

    মাধবপুরে ভিমরুলের কামড়ে ১০ দিন পর মৃত্যু

    গ্রেপ্তার ও বিচারের দাবি জানালেন সেই ইকবালের মা

    বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    গোমস্তাপুরে অজ্ঞাত ব্যক্তিদের হামলায় দুধ বিক্রেতা নিহত

    মডার্না ও জনসনের বুস্টার ডোজের অনুমোদন দিল যুক্তরাষ্ট্র

    বিয়ের প্রলোভনে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ

    সিদ্ধিরগঞ্জে 'ভুয়া' চিকিৎসক আটক

    মাধবপুরে ভিমরুলের কামড়ে ১০ দিন পর মৃত্যু

    ধর্মান্ধ রাজনীতির বলি হচ্ছে সংখ্যালঘুরা: জাফরউল্লাহ চৌধুরী

    সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে: শিক্ষামন্ত্রী