Alexa
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১

সেকশন

 

রোনালদো ম্যানইউতে আসায় মন খারাপ কাভানির

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৫২

রোনালদোর কাছে জার্সি নম্বরও হারিয়েছেন কাভানি। ছবি: টুইটার দলবদলের বাজারে নাটকীয়তা জমিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন ক্রিস্টিয়ানো রোনালদো। পর্তুগিজ তারকাকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত ইংলিশ ক্লাবটির ভক্ত-সমর্থকেরা। দারুণ খুশি কোচ ওলে গুনে সুলশারও। পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই তারকাকে দিয়ে ম্যানইউর সুদিন ফেরানোরও স্বপ্ন দেখছেন তাঁরা।

তবে খুশি নন শুধু একজন, এডিনসন কাভানি। রোনালদো ম্যানইউতে ফেরায় সবচেয়ে বেশি ‘ত্যাগ’ যে তাঁকেই স্বীকার করতে হয়েছে। নিজের প্রথম মৌসুমে ইংলিশ ক্লাবটিতে সাত নম্বর জার্সি পরেছিলেন কাভানি। রোনালদো আসায় সেই জার্সি নম্বর বুঝিয়ে দিতে হয়েছে তাঁকে।

রোনালদো আসার পর কোচ শুলশারের কাছেও নাকি কদর কমেছে কাভানির। সব মিলিয়ে উরুগুইয়ান স্ট্রাইকারের মন বেশ খারাপ। এমনই জানিয়েছেন সাবেক ম্যানইউ তারকা দিমিতার বার্বাতোভ। তাঁর দাবি, এসব ব্যাপার নিয়ে একদমই খুশি নন কাভানি।

২০০৮-২০১২ সাল পর্যন্ত ম্যানইউর জার্সিতে খেলেছেন বার্বাতোভ। রেড ডেভিলদের হয়ে ১০৮ ম্যাচে ৪৮ গোল করা এই বুলগেরিয়ান স্ট্রাইকার ‘টুটোস্পোর্টকে’ বলেছেন, ‘কাভানি নাখোশ। ইউনাইটেডে তার প্রথম মৌসুমটা দারুণ ছিল। কিন্তু সে তার জায়গা হারিয়েছে। একই সঙ্গে ৭ নম্বর জার্সিও। আমার আশা, শুলশারের তার সঙ্গে আন্তরিক আলোচনা হয়েছে।’ 

৪০ বছর বয়সী এই সাবেক বুলগেরিয়ান ফুটবল তারকা আরও বলেন, ‘কোচের কাজ হলো দল বাছাই করা। যখন তিনি কাউকে বাদ দেন, সেই খেলোয়াড়ের জন্য সেটা দুর্দশার।’ বার্বাতোভের ধারণা, রোনালদোকে ইউনাইটেডে আনা হয়েছে কেবল ভক্তদের খুশি করার জন্য। তাতে উপকারের চাইতে সমস্যাই বেশি বেড়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ২০ বছরের পুরোনো বিপদ চোখ রাঙাচ্ছে জাভির বার্সেলোনাকে

    বার্সার ‘শপিং লিস্টে’ আছেন জেনেও লিভারপুলেই খুশি সালাহ

    প্যারিসে শীতে কষ্ট পাচ্ছেন মেসি! 

    ‘গডফাদার’ কোচকে রোনালদোদের জয় উপহার

    ফ্যাক্টচেক

    আন্দোলনরত শিক্ষার্থীদের ছবি নিয়ে বিভ্রান্তি

    চীনের শীতকালীন অলিম্পিকে কূটনীতিকদের পাঠাবে না যুক্তরাষ্ট্র

    বাবরকে ফিরিয়ে খালেদের প্রথম টেস্ট উইকেট

    ১৫ হাজার কোটি ডলার ক্ষতিপূরণ চেয়ে ফেসবুকের বিরুদ্ধে রোহিঙ্গাদের মামলা

    রামেকে করোনা উপসর্গে ৪ জনের মৃত্যু

    বাংলাদেশকে সেরা তিন-চারে দেখতে চাই