বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

ঘুরতে আসা ৪ তরুণ-তরুণীকে তুলে নিয়ে ফোন টাকা ছিনতাই

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:২০

রেলস্টেশন থেকে জঙ্গলে নিয়ে টাকা ও মোবালাই ফোন কেড়ে নেওয়া হয়। ছবি: সংগৃহীত গাজীপুরের শ্রীপুরে ঘুরতে আসা চার তরুণ-তরুণীকে রেলওয়ে স্টেশন থেকে তুলে নিয়ে সেলফোন ও টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। আজ শনিবার উপজেলার কাওরাইদ ইউনিয়নে এই ঘটনা ঘটে।

ভুক্তভোগী তরুণেরা জানান, পার্শ্ববর্তী গফরগাঁও উপজেলার গয়েশপুর এলাকা থেকে উপজেলার কাওরাইদ ইউনিয়নের কাওরাইদ বাজারে তাঁরা চার বন্ধু ঘুরতে আসেন। কাওরাইদ রেলওয়ে স্টেশনে বসে গল্প করার সময় স্থানীয় ইউনিয়নের বেইলদীয়া গ্রামের মৃত আব্দুল কাদের শেখের ছেলে মো. নয়ন শেখ ও তাঁর দলবলসহ চারজনকে ভয় দেখিয়ে তুলে নিয়ে যায়। পরে বরমী ইউনিয়ন নতুন বাজার এলাকায় গভীর জঙ্গলে নিয়ে তাঁদের চারটি মোবাইল ফোন ও সঙ্গে থাকা নগদ অর্থ রেখে দুই তরুণকে মারধর করে ছেড়ে দেয়। এরপর তরুণী দুজনকে নিয়ে অন্যত্র চলে যায়। এ ঘটনা জানাজানি হলে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।

ভুক্তভোগী এক তরুণ বলেন, চারজন বন্ধু মিলে ঘুরতে আসি কাওরাইদ। এরপর রেলওয়ে স্টেশনে পৌঁছানো মাত্র অভিযুক্তরা তাঁদের ভয় দেখিয়ে পার্শ্ববর্তী ইউনিয়নের বরমী এলাকার নতুন বাজারে নিয়ে ফোনসেট ও টাকা ছিনিয়ে নেয়। পরে দুজন তরুণকে মারধর করে ছেড়ে দেয়। ঘটনার অনেক পর তাদের সঙ্গে থাকা দুই তরুণীকে ছেড়ে দেয় অভিযুক্তরা। এ ঘটনায় পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করে আইনগত সহায়তা চাইবেন বলে জানান তিনি। 

অভিযুক্ত মো. নয়ন শেখের ব্যক্তিগত ফোন নম্বরে একাধিকবার কল দিলেও তিনি জবাব দেননি। 

শ্রীপুর থানার পরিদর্শক তদন্ত মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া বলেন, ‘এ রকম ঘটনা শুনেছি। লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    বুয়েটে চান্স না পাওয়ায় শিক্ষার্থীর আত্মহত্যা

    মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

    ক্ষমতার দাপট

    মাস্টার আপা

    সেইটাই তো জাইনতে চাছি

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    মহালছড়িতে ৪ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

    সাম্প্রদায়িকতায় নতজানু ‘আমাদের শুক্রবার’