বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

সেকশন

 

'এক ঝুড়ি প্রকল্প' নিয়ে ফেরায় ঈশ্বরদীর এমপি নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:১৮

এমপি নুরুজ্জামান বিশ্বাসকে গণসংবর্ধনা। ছবি: আজকের পত্রিকা 'এক ঝুড়ি উন্নয়ন প্রকল্প' নিয়ে ঈশ্বরদীতে ফেরায় পাবনা-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নুরুজ্জামান বিশ্বাসকে সংবর্ধনা দিয়েছে দলীয়কর্মি। গতকাল শুক্রবার রাতে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের একাংশ এই 'গণসংবর্ধনা'র আয়োজন করে। এই সংবর্ধনা অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে নতুন কমিটিতে 'পূর্ণ সভাপতি' পদে প্রবীণ আওয়ামী লীগ নেতা নায়েব আলী বিশ্বাসের নাম প্রস্তাব করেন।

জানা যায়, এমপি নুরুজ্জামান বিশ্বাস কয়েক দিন ধরে ঢাকায় অবস্থান করছিলেন। এরই মধ্যে তিনি ঢাকার বিভিন্ন মন্ত্রণালয় ও দপ্তরে যোগাযোগ করে ঈশ্বরদীর কয়েকটি প্রকল্প অগ্রগামী করেন। প্রকল্পের মধ্যে রয়েছে ঈশ্বরদী রেলগেটে ফ্লাইওভার নির্মাণ, বিমানবন্দর চালুকরণ, পাকশী নৌবন্দর নির্মাণ এবং দেশের সর্ববৃহৎ ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের আধুনিকায়ন করা। এ ছাড়া তিনি ঢাকায় আওয়ামী লীগের সম্মেলন প্রসঙ্গেও দলের নেতাদের সঙ্গে কথা বলেন। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের একাংশ শুক্রবার তাঁকে এ গণসংবর্ধনা দেয়। 

ঢাকা থেকে সড়কপথে মুলাডুলি পৌঁছালে দলের বিপুলসংখ্যক নেতাকর্মী নুরুজ্জামান বিশ্বাসকে অভ্যর্থনা জানায়। সেখান থেকে হাজারের বেশি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে তিনি ঈশ্বরদীতে শহরে প্রবেশ করেন। এ সময় বাজারে মাহবুব আহমেদ খান উন্মুক্ত স্মৃতিমঞ্চে তাঁকে গণসংবর্ধনা দেওয়া হয়। ফুলে ফুলে ভরে যায় মঞ্চ। বৃষ্টি-কাদা-পানি উপেক্ষা করে আওয়ামী লীগের একাংশের নেতাকর্মী ছাড়াও কয়েকটি পেশাজীবী ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয় সাংসদকে। উপস্থিত নেতাকর্মীরা করতালি দিয়ে তাঁকে সমর্থন জানান। 

সংবর্ধনার জবাবে তিনি বলেন, 'আপনারা বৃষ্টিতে ভিজে আমাকে যেভাবে অভিনন্দন-শুভেচ্ছা দিয়েছেন, আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। 

আগামী ২৯ সেপ্টেম্বর সম্মেলন প্রসঙ্গে নুরুজ্জামান বিশ্বাস বলেন, 'আমি কাউকে কিছু চাপিয়ে দেব না। তবে দলের কাছে একটা অনুরোধ, আমার ভাই মুরব্বি নায়েব আলী বিশ্বাস ষাটের দশকে নেতৃত্ব দিয়েছেন। ছাত্রলীগ ঈশ্বরদীর সভাপতি ছিলেন। তাঁর কর্মী আমরা। আমি পূর্ণ সভাপতি হিসেবে নায়েব আলী বিশ্বাসকে দেখতে চাই।'

এ ছাড়া গ্রুপিংয়ের বিষয়ে কথা বলেন এমপি। বলেন, 'আমি গণ্ডগোল-ফ্যাসাদ চাই না। আমার দলে কোনো বিভেদ নাই। দু-একজন সমস্যা সৃষ্টিকারী দলের মধ্যে সমস্যা করতে পারে। আমি আপনাদের সহযোগিতা চাই, ঐক্য চাই।' 

এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস। পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু ও উপজেলা কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক মুরাদ মালিথার সঞ্চালনায় বক্তব্য দেন আওয়ামী লীগের নেতা ময়নুল ইসলাম লাহেড়ী মিন্টু, আজিজুর রহমান চঞ্চল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা সজিব মালিথা প্রমুখ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    সিদ্ধিরগঞ্জে 'ভুয়া' চিকিৎসক আটক

    মাধবপুরে ভিমরুলের কামড়ে ১০ দিন পর মৃত্যু

    গ্রেপ্তার ও বিচারের দাবি জানালেন সেই ইকবালের মা

    বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    মডার্না ও জনসনের বুস্টার ডোজের অনুমোদন দিল যুক্তরাষ্ট্র

    বিয়ের প্রলোভনে ধর্ষণ ও ভিডিও ছড়িয়ে দেওয়ার অভিযোগ

    সিদ্ধিরগঞ্জে 'ভুয়া' চিকিৎসক আটক

    মাধবপুরে ভিমরুলের কামড়ে ১০ দিন পর মৃত্যু

    ধর্মান্ধ রাজনীতির বলি হচ্ছে সংখ্যালঘুরা: জাফরউল্লাহ চৌধুরী

    সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সামাজিক প্রতিরোধ গড়ে তুলতে হবে: শিক্ষামন্ত্রী