রোববার, ২৪ অক্টোবর ২০২১

সেকশন

 

বগুড়ায় বাসচালককে কুপিয়ে হত্যা

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৭

বগুড়ার সদর উপজেলায় হাসান সরকার (৫০) নামে এক বাসচালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বিষয়টি নিশ্চিত করেছেন বগুড়া উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রশিদ সরকার। নিহত হাসান সদরের পালসা সরকারপাড়া এলাকার শামছু সরকারের ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পালসা সরকারপাড়া এলাকায় একটি মেয়েকে উত্ত্যক্ত করার অভিযোগ ওঠে একই এলাকার রুপম সরকারের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে সম্প্রতি এলাকায় সালিস বসানো হয়েছিল। সালিসে অভিযুক্ত রুপমের সঙ্গে হাসানের বাগ্বিতণ্ডা হয়। এরই জেরে বৃহস্পতিবার রাতে হাসানের পথরোধ করে তাঁর মাথায় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন রুপম। এ সময় রুপমের সহযোগীরাও হাসানকে মারধর করেন। একপর্যায়ে স্থানীয়রা এগিয়ে এলে রুপম ও তাঁর সহযোগীরা পালিয়ে যান।

উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) আব্দুর রশিদ সরকার জানান, হাসানের ওপর হামলার ঘটনায় শুক্রবার থানায় একটি অভিযোগ করেন তাঁর ছেলে জাকির সরকার। অভিযোগটি হত্যা মামলা হিসেবে অন্তর্ভুক্ত হবে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এর আগে বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়ির সামনেই ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করা হয় নিহত হাসান সরকারকে। সেখান থেকে তাঁকে উদ্ধার করে প্রথমে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেন পরিবারের সদস্যরা। পরে অবস্থার অবনতি হলে শুক্রবার উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকায় নেওয়া হয়।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    একসঙ্গে তিন নবজাতকের প্রসব

    রামেকে করোনা উপসর্গে দুজনের মৃত্যু

    রোহিঙ্গা ক্যাম্পে ৬ খুনের ঘটনায় উখিয়া থানায় মামলা

    চট্টগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

    আজ জয় ছাড়া কিছু ভাবছি না

    রোহিঙ্গা শিবির থেকেই ছড়াচ্ছে আইস

    আমার বিশ্ববিদ্যালয়, আমার স্মৃতি

    নতুন প্রসাধনী ব্যবহারের আগে

    একসঙ্গে তিন নবজাতকের প্রসব