বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

পেলেকে নিয়ে চিন্তার কিছু নেই, জানালেন তাঁর মেয়ে 

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৩:৪৪

হাসপাতালে স্বাভাবিক আছেন ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে। ছবি: টুইটার হাসপাতালের সঙ্গে ভালোই ‘বন্ধুত্ব’ জমেছে ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের। গত সপ্তাহেই ছাড়া পেয়েছিলেন। তিন দিন না পেরোতেই শুক্রবার আবার সাও পাওলোর আলবার্ট আইনস্টাইন হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) ভর্তি করা হয়েছে তাঁকে। 

তবে আপাতত তাঁকে নিয়ে চিন্তার কিছু নেই বলে জানিয়েছেন পেলের মেয়ে কেলি নাসিমেন্তো। বলেছেন, ‘তিনি (পেলে) দ্রুতই সুস্থ হয়ে উঠছেন। এখন স্বাভাবিক আছেন।’ হাসপাতাল কর্তৃপক্ষও পেলের স্বাভাবিক থাকার বিষয়টি নিশ্চিত করেছে। মূলত সতর্কতা হিসেবে তাঁকে পুনরায় আইসিইউতে নেওয়া হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। 

টিউমারের সফল অপারেশনের পর মঙ্গলবার আইসিইউ থেকে ছাড়া পেয়েছিলেন ৮০ বছর বয়সী পেলে। পরে ইএসপিএন ব্রাজিলের এক প্রতিবেদনে বলা হয়, এসিডিটি সমস্যায় পেলেকে পুনরায় আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। 

তবে সবাইকে আশ্বস্ত করছেন পেলের মেয়ে কেলি। সামাজিক যোগাযোগমাধ্যমে বাবার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমি জানি না বাইরে কী কী গুঞ্জন চলছে। তবে আমার ইনবক্সে অনেক মানুষই খোঁজ নিচ্ছেন। সবাই চিন্তা করছেন সেসব গুঞ্জন শুনে। আমরা মানুষের চিন্তা আর বাড়াতে চাই না। ভালো আছেন বাবা।’ 

বাবার সঙ্গে হাসপাতালে তোলা সেই ছবির নিচে কেলি আরও লিখেছেন, ‘তার (পেলে) গায়ে ভেস্ট পরা। সান্তিস্তায় অনেক ঠান্ডা, যা তাকে কষ্ট দেয়। তিনি ভালোভাবে সুস্থ হচ্ছেন এবং স্বাভাবিক আছেন। গতকাল বাবা কিছুটা ক্লান্ত ছিলেন। তাই এক পা পিছিয়েছিলেন। আজ তিনি দুই ধাপ এগিয়ে গেছেন। হাসপাতালের সবাইকে অনেক ধন্যবাদ। তারা দুর্দান্ত কাজ করছে।’ 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    ম্যারাডোনার স্মরণে মাঠে নামছে তাঁরই সাবেক দুই ক্লাব

    ক্ষিপ্ত সমর্থকেরা ঘেরাও করলেন বার্সা কোচের গাড়ি

    রোনালদোদের গোলের মালা পরালেন সালাহরা

    এল ক্ল্যাসিকোয় রিয়ালের সঙ্গে পেরে উঠল না বার্সা

    সমর্থকদের আরব ‘লেবাস’ বিতর্কে পিঠটান নিউক্যাসলের

    নতুন কোচ খুঁজছে বাফুফে

    মহালছড়িতে ৪ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

    সাম্প্রদায়িকতায় নতজানু ‘আমাদের শুক্রবার’

    সব আসামিই জামিনে

    বিদ্যালয়ের সীমানা দেয়ালে রাস্তা বন্ধের শঙ্কা

    মাস্টার আপা

    আমি কলা খাব না হারুন ভাই

    চরমোনাইতে নৌকা প্রার্থীর সমন্বয়কারী বিএনপি নেতা