বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

কুমিল্লায় বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশার ৪ যাত্রী নিহত 

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৪:০৯

যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজির ৪ যাত্রী নিহত, আহত ৩। ছবি: আজকের পত্রিকা কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়ায় হিমাচল বাস ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় শিশুসহ তিন যাত্রী আহত হয়েছে। আজ শনিবার কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের নাথেরপেটুয়া পুরাতন বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা হিমাচল পরিবহনের একটি যাত্রীবাহী বাস এবং খিলা বাজার থেকে ছেড়ে আসা নাথেরপেটুয়াগামী যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে সিএনজি অটোরিকশায় থাকা তিনজন ঘটনাস্থলে এবং একজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পর্যন্ত নিহতদের পরিচয় পাওয়া যায়নি। 

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের উদ্ধার করে। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাথেরপেটুয়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল ও মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুল কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। 

প্রত্যক্ষদর্শী ফরহাদ মজুমদার বলেন, বাসটি প্রথমে একটি ট্রাক্টরকে ধাক্কা দেয় এবং পরে সিএনজিচালিত অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে তিনজন মারা যান এবং হাসপাতালে নেওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। এ ছাড়া শিশুসহ তিনজন আহত হয়। 

মনোহরগঞ্জ থানার ওসি মাহাবুল কবির দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে আজকের পত্রিকাকে বলেন, ঘটনার পর মৃতদেহ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    মহালছড়িতে ৪ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

    বিদ্যালয়ের সীমানা দেয়ালে রাস্তা বন্ধের শঙ্কা

    সব আসামিই জামিনে

    ক্ষমতার দাপট

    সেইটাই তো জাইনতে চাছি।

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    মহালছড়িতে ৪ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

    সাম্প্রদায়িকতায় নতজানু ‘আমাদের শুক্রবার’