বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

প্রথমবার একসঙ্গে, রয়েছে নানা চমক

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১২:১৩

জিৎ। ছবি: ইনস্টাগ্রাম প্রথমবার একসঙ্গে কাজ করতে চলেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও জিৎ। জিতের প্রযোজিত ছবিতে অভিনয় করবেন টালিউডের বুম্বা। ছবির নাম ‘আয় খুকু আয়’। একজন জনপ্রিয় নায়ক ইন্ডাস্ট্রির সিনিয়র অভিনেতার জন্য ভালো গল্প খুঁজে ছবি বানাচ্ছেন, তা সচরাচর দেখা যায় না। টালিউডে এমন দৃষ্টান্তই দেখাতে চলেছেন জিৎ। ছবিটি বানাবেন সৌভিক কুণ্ডু।

‘আয় খুকু আয়’ দিয়ে কয়েক বছর পর আবার বাণিজ্যিক ছবিতে অভিনয় করবেন প্রসেনজিৎ। তিনি বলেন, ‘সবার কাছেই বক্স অফিস খুব গুরুত্বপূর্ণ। তাই ঠিক করলাম, ভালো স্ক্রিপ্ট পেলে এক-আধটা হালকা চালের ছবিও করব। সবে করোনা পরিস্থিতি কাটিয়ে উঠতে শুরু করেছি আমরা। খুব খারাপ সময় গেছে। এখন এ ধরনের হালকা মেজাজের ছবি হওয়া প্রয়োজন।’

এই ছবিতে প্রসেনজিৎ ও জিতের যুগলবন্দী কিন্তু কাকতালীয় নয়। একসঙ্গে বসে, পরিকল্পনা করেই এ ছবি তৈরির সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। প্রসেনজিৎ বলেন, ‘আমি জিৎকে বলেছি, আমার ভক্তরা তো এই ছবি দেখতে আসবেনই। সঙ্গে যদি তোমার ভক্তরাও আসেন, তাহলে এই ছবি সুপারহিট হওয়া রোখে কে?’

দিতিপ্রিয়া। ছবি: ইনস্টাগ্রাম বাবা-মেয়ের সম্পর্কের নানা দিক নিয়েই এগোবে ‘আয় খুকু আয়’ ছবির গল্প। শোনা যাচ্ছে, ছবিতে দিতিপ্রিয়া রায় অভিনয় করবেন প্রসেনজিতের মেয়ের চরিত্রে। তাঁর সঙ্গে প্রাথমিক কথাবার্তা হয়েছে। দিতিপ্রিয়ার মুখের সারল্যই এই ছবিতে বড় একটা ফ্যাক্টর। এতে দ্বৈত চরিত্রে থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবির আবহসংগীত করার জন্য ইতিমধ্যেই ইন্দ্রদীপ দাশগুপ্তের সঙ্গে কথা হয়েছে।

ছবির শুটিং শুরু হবে নভেম্বরে। পরিচালক সৌভিক কুণ্ডু জানিয়েছেন, ছবিতে একটি অতিথি চরিত্র আছে। সেটায় জিতের অভিনয়ের পরিকল্পনা চলছে।

এর আগেও অন্য নায়কের জন্য ছবি প্রযোজনা করেছেন জিৎ। তাঁর শেষ প্রযোজিত ‘সুইজারল্যান্ড’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন আবির চট্টোপাধ্যায় ও রুক্মিণী মৈত্র।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    এবার ওয়াংখেড়ের বিরুদ্ধে অভিযোগ তদন্তে এনসিবি

    আজও জামিন মেলেনি শাহরুখের ছেলের

    প্রথম জিফাইভ অরিজিনাল ড্রামা সিরিজ ‘এ এমন পরিচয়’

    ফজলুল হক স্মৃতি পুরস্কার পেলেন কাজী হায়াৎ ও মাজহার

    রংমিস্ত্রি সজলের প্রেমে সারিকা!

    মাস্টার আপা

    আমি কলা খাব না হারুন ভাই।

    আব্বাসউদ্দীন ও রাষ্ট্রভাষা

    ভাতের ওপর চাপ কমান!

    প্যানকেক

    আ.লীগের বিদ্রোহী প্রার্থীরা ভয়ডরহীন

    মস্তিষ্ক বনাম কম্পিউটার