বুধবার, ২৭ অক্টোবর ২০২১

সেকশন

 

ইভ্যালির অফিস ফের বন্ধ, স্থগিত টি১০ ক্যাম্পেইন

আপডেট : ১৮ সেপ্টেম্বর ২০২১, ১১:২৭

‘হোম অফিস’র মধ্যেও তাদের সব কার্যক্রম ‘স্বাভাবিক’ থাকবে। ফাইল ছবি বৃহস্পতিবার ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি ডটকম লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল ও তাঁর স্ত্রী প্রতিষ্ঠানের চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

তাঁদের গ্রেপ্তারের পর লাখ লাখ পাওনাদারের উৎকণ্ঠার মধ্যে ইভ্যালির অফিস ফের বন্ধ ঘোষণা করা হয়েছে। পাশাপাশি আপাতত স্থগিত করা হয়েছে প্রতিষ্ঠানটির টি১০ ক্যাম্পেইন। 

ইভ্যালির ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে আলাদা দুটি পোস্টের মাধ্যমে এই ঘোষণা দেওয়া হয়েছে। 

অফিস বন্ধসংক্রান্ত পোস্টে গ্রাহকদের আশ্বস্ত করতে ইভ্যালি বলেছে, ‘হোম অফিসর’ মধ্যেও তাদের সব কার্যক্রম ‘স্বাভাবিক’ সময়ের মতো চলবে।

পোস্টে গ্রাহকদের আন্তরিক সহযোগিতা কাম্য করে প্রতিষ্ঠানটির ওপর আস্থা রেখে পাশে থাকার কথা বলা হয়েছে। 

অপর আরেকটি পোস্টে প্রতিষ্ঠানটি বলেছে, দুজন সিগনেটরির অনুপস্থিতিতে সেলারদের নিয়মিত বিল দিতে পারছে না প্রতিষ্ঠানটি। সে জন্য পণ্য ডেলিভারি কার্যক্রম বিলম্বিত হচ্ছে। 

পোস্টে বলা হয়েছে, শুক্রবারের (১৭ সেপ্টেম্বর) টি১০-এর সব অর্ডার আপাতত রিকোয়েস্ট হিসেবে জমা থাকবে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ামাত্রই শুক্রবারের (১৭ সেপ্টেম্বর) টি১০-এর সব অর্ডার কনফার্ম করা হবে। অর্ডার কনফার্ম হলে গ্রাহকেরা পেমেন্ট করতে পারবেন।

এর আগে প্রতারণার অভিযোগে বুধবার (১৫ সেপ্টেম্বর) রাতে ইভ্যালির চেয়ারম্যান শামীমা নাসরিন ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে গুলশান থানায় মামলা করেন মো. আরিফ বাকের নামে একজন গ্রাহক। তিনি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বগ্রাম এলাকার বাসিন্দা। মামলায় ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেলকে এক নম্বর আসামি এবং চেয়ারম্যান শামীমাকে দুই নম্বর আসামি করা হয়। মামলায় আরও কয়েকজন ‘অজ্ঞাতনামাকে’ আসামি করা হয়েছে। 

মামলার এজাহারে আরিফ বাকের উল্লেখ করেছেন, ইভ্যালির অনলাইন প্ল্যাটফর্মে ৩ লাখ ১০ হাজার ৫৯৭ টাকার পণ্য অর্ডার করেছেন। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে তা পাননি। নিরুপায় হয়ে অর্থ আত্মসাতের অভিযোগে তিনি মামলা করেছেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

    ঢামেক হাসপাতাল থেকে ভর্তি রোগী নিখোঁজ, থানায় দুই জিডি

    ক্ষমতার দাপট

    সেইটাই তো জাইনতে চাছি।

    নাসিক কাউন্সিলর আলী হোসেন আলা আর নেই

    ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে অটোমেশন সফটওয়্যার উদ্বোধন

    মহালছড়িতে ৪ ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

    সাম্প্রদায়িকতায় নতজানু ‘আমাদের শুক্রবার’