মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সেকশন

 

কলারোয়ায় আ.লীগের পক্ষে পথসভা

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৪২

জয়নগর ও হেলাতলায় নৌকা প্রতীকের প্রার্থীদের সমর্থনে গত বৃহস্পতিবারের নির্বাচনী পথসভা। ছবি: আজকের পত্রিকা সাতক্ষীরার কলারোয়ায় পৃথকভাবে দুটি ইউনিয়ন জয়নগর ও হেলাতলায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীদের সমর্থনে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার রাত ৮টার দিকে উপজেলার হেলাতলা ও জয়নগর এলাকার ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত নির্বাচনী সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন উপজেলা আ.লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন।

প্রধান অতিথির বক্তব্য তিনি আসন্ন ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীকে ভোটে জয়যুক্ত করে ইউনিয়নের সার্বিক উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার আহ্বান জানান।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আসাদুজ্জামান শাহাজাদা, সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি, যুগ্ম সম্পাদক ও জয়নগর ইউপির নৌকা প্রতীকের প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান শামছুদ্দীন আল মাসুদ বাবু, সাবেক ইউপি চেয়ারম্যান আ.লীগ নেতা শফিকুর রহমান মালি, হেলাতলা আ.লীগের নৌকার প্রার্থী সরদার আনছার আলী, পৌর আ.লীগ সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, হেলাতলা আ.লীগ সভাপতি শফিকুল ইসলাম, কেরালকাতা আ.লীগ সভাপতি মাস্টার হাফিজুর রহমান, যুবলীগ নেতা শেখ মাছুমুজ্জামান মাছুম, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সভাপতি আশিকুর রহমান মুন্না, আ.লীগ নেতা আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    জেলায় শনাক্ত ও মৃত্যুহীন একদিন

    মাসে অর্ধকোটি টাকা কেনাবেচা

    ফেরেনি ৩ হাজার শিক্ষার্থী

    স্থাপনাটি পুকুরের মাঝখানে

    ১৫ বছর ধরে দাঁড়িয়ে আছে সেতুর পিলার

    চিকেন বল যখন গোল্ডফিশ

    হজরত আলীর বিস্ময়কর সাফল্য

    কুমিল্লার ঘটনা ছড়ায় ৪ মহানগর ও ২৮ জেলায়

    চট্টগ্রাম বন্দরের সক্ষমতা বাড়াতে নতুন উদ্যোগ