মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সেকশন

 

শেষ মুহূর্তের প্রচারে ব্যস্ততা

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৬

দাকোপে গত বৃহস্পতিবার জনসভায় বক্তব্য দেন উপজেলা আ.লীগের সভাপতি শেখ আবুল হোসেন। আজকের পত্রিকা। খুলনার দাকোপে জমে উঠেছে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনী প্রচারণা। দিন যত এগিয়ে আসছে জনগণের মধ্যে নির্বাচনী আমেজও তত বৃদ্ধি পাচ্ছে। বসে নেই কেউ। সবাই তাঁর পছন্দের প্রার্থীর জন্য দুয়ারে দুয়ারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছে।

আগামী সোমবার দাকোপের ৯টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে উপজেলার সকল ইউনিয়নে ও ওয়ার্ডে সাজ সাজ রব উঠেছে। এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছে এলাকার সাবেক, বর্তমান ও নতুন নেতৃত্ব প্রত্যাশী মানুষ। এদিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থীকে বিজয়ী করতে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপজেলার বিভিন্ন ইউনিয়নে জনসভা, পথসভা, কার্যক্রম পরিচালনা করছে।

গত বৃহস্পতিবার দাকোপের সুতারখালী, তিলডাঙা ও কামারখোলা এলাকায় জনসভা ও পথসভা করেছে আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসব জনসভায় প্রধান অতিথির বক্তৃতা করেন দাকোপ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান জননেতা আলহাজ্ব শেখ আবুল হোসেন।

বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য জয়ন্তী রানি সরকার, চালনা এম এম কলেজের সাবেক অধ্যক্ষ আবদুল্লাহ ফকির, জেলা পরিষদ সদস্য ও সুতারখালী ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি কে এম কবির হোসেন, সুতারখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুলফিকার আলী জুলু, সাবেক সফল উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রতন কুমার মণ্ডলসহ উপজেলা আওয়ামী লীগ, ইউনিয়ন, ওয়ার্ডের নেতা-কর্মী।

এ ছাড়া পানখালী ইউনিয়নের খোনা বাজারে জনসভা করেছে আনারস প্রতীকের প্রার্থী সাব্বির আহমেদ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    জেলায় শনাক্ত ও মৃত্যুহীন একদিন

    মাসে অর্ধকোটি টাকা কেনাবেচা

    ফেরেনি ৩ হাজার শিক্ষার্থী

    নওয়াববাড়ি এখন রিসোর্ট

    নকলায় ইউপি নির্বাচনে নৌকার মনোনয়ন ঘোষণা

    অস্ত্রোপচার বন্ধ, দুশ্চিন্তা

    গান্ধী পরিবারের হাতে ভরসা কমছে কংগ্রেসের

    তাণ্ডবে আশ্রয় মিলেছিল ধানখেত ও মুসলিম প্রতিবেশীর ঘরে

    ‘স্পিড মানি’র গতি

    স্বাস্থ্য অধিদপ্তরের ডেঙ্গুপ্রতিবেদন নিয়ে প্রশ্ন

    ছানার পুডিং

    অভিনয়ের নেশা