মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১

সেকশন

 

১৬৪ ধারায় আরাফাতের জনানবন্দি

আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৪

গাঁজা কেনার টাকা ফেরত না দেওয়ার জেরে ইজিবাইক গ্যারেজের ম্যানেজার শামীম খুন হয়েছেন বলে জানা গেছে। এ ঘটনার দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন গ্যারেজ কর্মী আরাফাত।

গতকাল শুক্রবার দুপুর ১২টায় জবানবন্দি রেকর্ড করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট-১ এর বিচারক মো. শাহিদুল ইসলাম। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. আবদুর রহিম জানান, হত্যার দুদিন আগে গ্যারেজ মালিক শামীম আসামি আরাফাতকে (২৮) মাদক কেনার জন্য ২০০ টাকা দেয়। সেই টাকা খরচ করে ফেলে আরাফাত। এ নিয়ে তাঁদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে শামীম ওই টাকার আরাফতকে গালমন্দ করতে থাকে।

ঘটনার দিন রাত দেড়টায় আরাফতকে মোহাম্মাদ নগর বাবলু সড়কের চার্জিং পয়েন্টে ডেকে ডেকে নেয় শামীম। সেখানে শামীম ফের আরাফাতকে গালমন্দ করে। এরপর দুজন একসঙ্গে ঘুমিয়ে পড়ে। শামীম গভীর ঘুমে থাকায় রাত দেড় টার দিকে আরাফাত ঘুম থেকে উঠে গামছা পেঁচিয়ে তাঁকে হত্যা করে। মৃত্যু নিশ্চিত করে আরাফাত রাতেই সেখান থেকে পালিয়ে যায়।

এর আগে পুলিশ এ হত্যাকাণ্ডের সন্দেহে গত বৃহস্পতিবার বিকেল পৌনে চার টায় সাচিবুনিয়া থেকে আরাফতকে পুলিশি হেফাজতে নেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ড সম্পর্কে তিনি কিছু তথ্য দেন।

স্বীকারোক্তি মোতাবেক আরাফাতের বাড়ি থেকে নিহতের ব্যবহৃত দুইটি মোবাইল ফোন, ২৩ হাজার টাকা ও চার্জিং পয়েন্টের তথ্য সংরক্ষণের ডিভিআর ডিভাইস ময়ূর নদ থেকে উদ্ধার করে পুলিশ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    জেলায় শনাক্ত ও মৃত্যুহীন একদিন

    মাসে অর্ধকোটি টাকা কেনাবেচা

    ফেরেনি ৩ হাজার শিক্ষার্থী

    চট্টগ্রাম বন্দরের সক্ষমতা বাড়াতে নতুন উদ্যোগ

    ১৮ দিনেও উদ্ঘাটন হয়নি খুনের রহস্য, আইনি জটিলতায় থানা হেফাজতে অটোরিকশা 

    আবাসিক এলাকায় গ্যাস সংযোগ দিতে রুল

    ভুলে মোবাইলে আসা ১ লাখ টাকা ফেরত দিয়ে প্রশংসিত যুবক

    বগুড়ায় ট্রাকচাপায় নিহত ১, আহত ২ 

    সৌদি যুবরাজকে সাইকোপ্যাথ, খুনি বললেন সাবেক শীর্ষ গোয়েন্দা কর্মকর্তা