বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

সেকশন

 

‘বলি’র সঙ্গে কুয়াকাটা টু মানিকগঞ্জ সোহানা সাবা

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৫:২৫

সোহানা সাবা। ছবি: নূর ‘কয়েক দিনের জন্য ঢাকা তোমাকে শুভ বিদায়’ বলে বুধবার সকালে বরিশালের পথে উড়াল দিলেন অভিনেত্রী সোহানা সাবা। সঙ্গে মৌসুমী মৌ। টিভি নাটক আর উপস্থাপনা মিলিয়ে মৌও বেশ পরিচিত ইদানীং। এক ফ্রেমে এ দুজনকে উড়োজাহাজ থেকে নামতে দেখে কিছু একটা আঁচ করা যাচ্ছিল।

তার আগের দিন বিকেলে ‘কুয়াকাটা আছি’ জানিয়ে ফেসবুকে পোস্ট দিলেন চঞ্চল চৌধুরী। অভিনেতা আরও খোলাসা করলেন, কুয়াকাটা তিনি ঘুরতে নয়, কাজেই গেছেন। ‘বলি’ নামের একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন। এক দিন পরই শুটিং। সিরিজটি বানাচ্ছেন শংখ দাশগুপ্ত।

সোহানা সাবাও ওই প্রজেক্টে আছেন এমন কানাঘুষা চলছিল। নিশ্চিত করে কিছু বলার উপায় ছিল না। কারণ, ফেসবুকে পোস্ট করার পর চঞ্চল কিংবা নির্মাতা শংখ—কেউই ফোন ধরছিলেন না।

সোহানা সাবা। ছবি: আরিফ আহমেদ গতকাল বৃহস্পতিবার দুপুরে সোহানা সাবাকে পাওয়া গেল। ফোনের ও-প্রান্তে তখন তিনি কুয়াকাটার এক হোটেলে। সকাল থেকে শুটিং করছেন, দুপুরে খানিকটা বিরতি পেয়ে বিশ্রাম নিচ্ছেন। সাবা জানালেন, ‘বলি’ ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

কী গল্প সিরিজের, কোন বিষয় নিয়ে বানানো হচ্ছে, সেটা নিয়ে কথা বলতে চাইলেন না। কারণ, প্রযোজনা প্রতিষ্ঠানের নিষেধ আছে। ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ে দেখানো হবে ‘বলি’ সিরিজটি। প্রযোজনা করছে গুড কোম্পানি।

সোহানা সাবার জন্য ওটিটি অভিজ্ঞতা নতুন নয়। এর আগেও তাঁর গল্পে, তাঁর প্রযোজনায় সিরিজ তৈরি হয়েছে। ফলে খুব বেশি সিরিজে কাজ না করলেও এই মাধ্যমের খুঁটিনাটি তাঁর জানা। তা ছাড়া বছরজুড়ে তিনি যত কাজের সঙ্গে যুক্ত হন, সংখ্যায় অত বেশি না হলেও সেগুলোতে ভালো সম্ভাবনা থাকে। এই ওয়েব সিরিজও তেমনই একটি গল্প।

সোহানা সাবা। ছবি: নূর কুয়াকাটায় সোহানা সাবা একটানা শুটিং করবেন ২০ সেপ্টেম্বর পর্যন্ত। তিনি বললেন, ‘আমি এখানে দুই দফায় আসব। ২০ তারিখে ঢাকায় ফিরে আবার আসব ২৫ তারিখে। দুই দিন শুটিং করে ২৭ সেপ্টেম্বর ফিরে যাব। এরপর বাকি শুটিং মানিকগঞ্জে।’

গত কয়েক বছরে সোহানা সাবার ক্যারিয়ার ডালপালা মেলেছে অভিনয়ের বাইরেও আরও কিছু ক্ষেত্রে। তিনি প্রযোজক হয়েছেন। তৈরি করেছেন প্রযোজনা প্রতিষ্ঠান ‘খামারবাড়ি’। তাঁর প্রযোজনায় ছবিও তৈরি হবে। ইন্ডাস্ট্রির অনেকেই যখন মিডিয়ার পাশাপাশি ‘সেকেন্ড ক্যারিয়ার’ তৈরির দিকে মনোযোগী হচ্ছেন, সেই পরিস্থিতিতে সোহানা সাবা নিজের বিনিয়োগ দিয়ে কিছু ভালো কাজ উপহার দেওয়ার কথা ভাবছেন, এ কারণে বাড়তি বাহবা তিনি পেতেই পারেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    এক ছবিতে জাভেদ- আশুতোষ- ফারহান

    ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির জানা-অজানা

    ফের জাজের ছবিতে সিয়াম, পারিশ্রমিক ১ হাজার ১ টাকা

    কারিনা কাপুরের নতুন ছবির ঘোষণা

    আজও জামিন মেলেনি আরিয়ানের

    চমক নিয়ে ফিরছে জাজ

    উসকানিমূলক ভিডিও ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষক রুমা আটক 

    বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    গোমস্তাপুরে অজ্ঞাত ব্যক্তিদের হামলায় দুধ বিক্রেতা নিহত

    আশুগঞ্জে সৎ মায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ

    ওবায়দুল কাদের মিথ্যুক: কাদের মির্জা

    আওয়ামী লীগ দেশের প্রভু হয়ে থাকতে চায়: মির্জা ফখরুল