বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

সেকশন

 

শতাধিক শহরে ১৬৩ দিন ধরে ‘লাল সিং চাড্ডা’র শুটিং

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১৪:৩১

‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খান। ছবি: টুইটার থেকে ২০১৯ সাল থেকেই আমির খানের ছবি ‘লাল সিং চাড্ডা’ আলোচনায়। প্রথমত, আমির খান কিছুটা বিরতি নিয়ে ফিরছিলেন, সেখানে আবার জুটি বেঁধেছেন কারিনা। ফলে ভক্তদের উত্তেজনার পারদ প্রথম থেকেই তুঙ্গে। তবে সেই ছবির শুটিংয়ে একাধিক বাধা, করোনা তো রয়েছেই, পাশাপাশি শুটিং পিছিয়ে যায় কারিনার কারণে। ছবির শুটিং চলাকালীন তিনি অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

দিনে দিনে বদলে যাচ্ছিল কারিনার চেনা লুক, ফলে আমির খান থামিয়ে দেন ছবির শুটিং। সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর ফিটনেস ঠিক করে আবার শুটিং করেছেন কারিনা। ভারতের শতাধিক শহরে এই ছবির শুটিং হয়েছে। সব মিলিয়ে ১৬৩ দিন সময় লেগেছে শুটিং পর্ব সম্পন্ন করতে।

‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খান। ছবি: টুইটার থেকে টম হ্যাংকস অভিনীত ‘ফরেস্ট গাম্প’ ছবির রিমেক ‘লাল সিং চাড্ডা’। প্রায় চার বছর এই ছবির কাজ করেছেন আমির খান। আপাতত ছবির শুটিং সমাপ্তি ঘোষণা হলেও পাঁচটি দৃশ্যের কাজ কিছুটা বাকি রয়েছে। পোস্ট প্রোডাকশন তো বাকি আছেই। এই বড়দিনে মুক্তি পাওয়ার কথা থাকলেও মুক্তির তারিখ পিছিয়ে আগামী বছরের মাঝামাঝি হতে পারে।

এরই মাঝে ছবিতে আমির খানের বেশ কিছু লুক ফাঁস হয়ে গেছে, যেগুলো ছবির প্রতি দর্শকদের আগ্রহ আরও অনেক মাত্রায় বাড়িয়ে দিয়েছে। যেমন এক ছবিতে দেখা যায় দাড়ি, গোঁফ, পাগড়ি পরা আমির। আর্মি অফিসারের লুকেও আমিরকে পাওয়া গেছে। এই লুকে আমিরকে ছোট চুল এবং ক্লিন শেভে দেখা গেছে। ঘন দাড়িতে আমিরের লুকটা এমন, যা আগে কখনো দেখা যায়নি, ঠিক তেমনি তাঁকে চেনাও কঠিন মনে হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    এক ছবিতে জাভেদ- আশুতোষ- ফারহান

    ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ ছবির জানা-অজানা

    ফের জাজের ছবিতে সিয়াম, পারিশ্রমিক ১ হাজার ১ টাকা

    কারিনা কাপুরের নতুন ছবির ঘোষণা

    উসকানিমূলক ভিডিও ছড়ানোর অভিযোগে বদরুন্নেসার শিক্ষক রুমা আটক 

    বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

    গোমস্তাপুরে অজ্ঞাত ব্যক্তিদের হামলায় দুধ বিক্রেতা নিহত

    আশুগঞ্জে সৎ মায়ের বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ

    ওবায়দুল কাদের মিথ্যুক: কাদের মির্জা

    আওয়ামী লীগ দেশের প্রভু হয়ে থাকতে চায়: মির্জা ফখরুল