মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

মেসি চোখধাঁধানো গোল করলেও জয় পায়নি মায়ামি

আপডেট : ৩০ মে ২০২৪, ১১:৪৭

দুর্দান্ত গোল করেও মায়ামিকে ফেরার ম্যাচে জয় এনে দিতে পারেননি মেসি। ছবি: এএফপি ফিরেই চোখধাঁধানো এক গোল করলেন লিওনেল মেসি। কিন্তু তাতে দলীয় সাফল্য আসেনি। জয় দিয়ে তাঁকে প্রত্যাবর্তনের ম্যাচটা যে রাঙাতে দেননি সাবা লবজিনিচ।

জোড়া গোল করে ইন্টার মায়ামির বিপক্ষে আতালান্তা ইউনাইটেডকে ৩-১ ব্যবধানের জয় এনে দিয়েছেন লবজিনিচ। দুই অর্ধে ২ গোল করে দলকে এগিয়ে দেন জর্জিয়ার মিডফিল্ডার। শুরুটা করেন ৪৪ মিনিটে বক্সের বাইরে থেকে ডান পায়ের বাঁকানো এক শটে। বিরতির পর করেন নিজের ও দলের দ্বিতীয় গোল।

ম্যাচের ৫৯ মিনিটের গোলটি এবার বাঁ পায়ে করেন লবজিনিচ। এবারের গোলটিও বক্সের বাইরে থেকে। তাঁর দুটি গোলই প্রতিহত করার সুযোগ পাননি মায়ামির গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডার। ২ গোলে পিছিয়ে পড়ার ৩ মিনিট পরেই দলকে ম্যাচে ফেরান মেসি। ক্যারিয়ারের অধিকাংশ সময়েই বক্সের বাইরে থেকে যে অবিশ্বাস্য গোলগুলো করেছেন আজকেরটা ঠিক তেমনি ছিল। ৬৩ মিনিটের মাটি কামড়ানো শটটি এক কথায় অসাধারণ ছিল। মেজর লিগ সকারের মেসির এটি ১২তম গোল। সমান অ্যাসিস্টও করেছেন তিনি। 

অবশ্য ভাগ্যে সহায় থাকলে ম্যাচের চার মিনিটেই গোল পেতে পারতেন মেসি। জর্দি আলবার বা প্রান্ত থেকে নিখুঁত এক ক্রসে মাথা লাগিয়েছিলেন আটবারের ব্যালন ডি’অর বিজয়ী, কিন্তু অল্পের জন্য বারের ওপর দিয়ে বল বাইরে চলে যায়। বল যেমন সে সময় বাইরে চলে গেছে, ঠিক তেমনি আতালান্তার ৭৩ মিনিটের গোলে ম্যাচও হাতের বাইরে চলে যায় মেসির দলের। মায়ামির জালে শেষ পেরেকটি জামাল তিয়ারে। 

শুধু মেসি নন, ৩-১ গোলে মায়ামি হেরে যাওয়ায় সর্বশেষ ম্যাচে বিশ্রামে থাকা লুইস সুয়ারেজ ও সার্জিও বুসকেতসেরও ফেরাটা জয় দিয়ে রাঙানো হয়নি। টানা ১০ ম্যাচ অপরাজিত থাকার পর প্রথম হারল মায়ামি। ম্যাচ হারলেও ইস্টার্ন কনফারেন্সর পয়েন্ট তালিকায় শীর্ষেই আছেন মেসিরা। ১৭ ম্যাচে তাদের পয়েন্ট ৩৪। অন্যদিকে এক ম্যাচ কম খেলে ১৬ ম্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দুইয়ে সিনসিনাটি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন

    সুপার এইটে ওঠার পর আরেক সুখবর পেল বাংলাদেশ

    এক লাফে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে তানজিম সাকিব-মোস্তাফিজ

    বাংলাদেশ এত বেশি ম্যাচ আর কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপে জেতেনি

    বাংলাদেশের ভক্ত-সমর্থকদের ঈদের শুভেচ্ছা মোস্তাফিজের

    বিশ্বকাপে নিউজিল্যান্ডের সান্ত্বনার ম্যাচ দেখবেন কোথায়

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন