মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

খিলগাঁওয়ে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় আহত ৫

আপডেট : ২৬ মে ২০২৪, ২৩:৪০

প্রতীকী ছবি রাজধানীর খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢালে পুলিশের রেকার গাড়ির ধাক্কায় পৃথক মোটরসাইকেলের ৫ জন আরোহী আহত হয়েছেন। আজ রোববার (২৬ মে) সন্ধ্যা পৌনে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। 

আহদের মধ্যে ৩ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ব্রেক ফেল হওয়ায় রেকার গাড়িটি মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয় বলে জানিয়েছে থানা-পুলিশ। 

এ বিষয়ে জানতে চাইলে সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) মো. রিয়াজ উদ্দিন সরকার জানান, সন্ধা পৌনে ৭টার দিকে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢাল দিয়ে ধীরগতিতে যানবাহন নাম ছিল। এ সময় একটি ড্রাম ট্রাক রেকার গাড়ি দিয়ে টেনে নিয়ে যাচ্ছিল। তখন রেকার গাড়িটি ব্রেকফেল করে সামনে থাকা অন্তত ৪টি মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। এতে মোট ৫ জন আহত হন। তাঁদের মধ্যে ৩ জনকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া বাকি ২ জন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনার পরপরই ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত ৪টি মোটরসাইকেল ও রেকার গাড়িটি থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত চলছে। 

ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন আহতরা হলেন— প্রাইভেট কোম্পানির চাকরিজীবি তানজিরুল রহমান (২৭), তাজুল ইসলাম (৩০) ও বেলায়েত হোসেন (৩৯)। আর স্থানীয় হাসপাতালে চিকিৎসা নেওয়া বাকি দুজনের নাম-পরিচয় জানা যায়নি। 

আহত তানজিরুল রহমান জানান, তিনি চাকরি করেন তেজগাঁও এলাকায়। সেখান থেকে নিজের মোটরসাইকেল চালিয়ে একাই মুগদা মান্ডার বাসায় ফিরছিলেন। পথে খিলগাঁও ফ্লাইওভারের বাসাবো ঢাল দিয়ে জ্যামের কারণে ধীরগতিতে নামছিলেন। এ সময় পেছন থেকে পুলিশের রেকার গাড়িটি সজোরে তাদের মোটরসাইকেলের ওপর উঠিয়ে দেয়। এতে তাঁর ডান পায়ের হাঁটুতে গুরুতর যখন হয়। তিনি ছাড়াও ওই সময় তারা আশপাশে থাকা আরও কয়েকটি মোটরসাইকেল ক্ষতিগ্রস্ত ও আরোহীরা আহত হয়েছেন বলে জানান তিনি। 

এদিকে, ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া জানান, খিলগাওয়ের ঘটনায় ৩ জনকে ঢাকা মেডিকেলে চিকিৎসা দেওয়া হচ্ছে। তাঁদের অবস্থা আশঙ্কামুক্ত।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    উত্তরে শতভাগ, দক্ষিণে ৭৫ শতাংশ কোরবানির বর্জ্য অপসারণ

    ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের খাসির মাংস ও পোলাও খাওয়াল জবি

    আগামীকালের মধ্যে কোরবানি শেষ করার আহ্বান মেয়র আতিকের

    বিরামপুরে ঈদের সেমাই কিনতে যাওয়ার পথে বীর মুক্তিযোদ্ধাসহ নিহত ২

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন