সোমবার, ১৭ জুন ২০২৪

সেকশন

 

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচ

বাংলাদেশের বিপক্ষে নাও খেলতে পারেন কোহলি

আপডেট : ২৬ মে ২০২৪, ১৮:৩০

বড় মঞ্চে বাংলাদেশকে পেলে জ্বলে ওঠেন বিরাট কোহলি। ছবি: এএফপি বাংলাদেশ-যুক্তরাষ্ট্র তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষ হয়েছে গত রাতে। বিশ্বকাপের আগে শেষ আন্তর্জাতিক সিরিজ খেলে বাংলাদেশ এবার ঝাঁপিয়ে পড়বে প্রস্তুতিপর্বে। যার মধ্যে রয়েছে যুক্তরাষ্ট্র ও ভারতের বিপক্ষে বাংলাদেশের দুটি প্রস্তুতি ম্যাচ। তবে বাংলাদেশের বিপক্ষে নাও দেখা যেতে পারে বলে জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যমের বরাতে। 

নিউইয়র্কের নাসাউ কাউন্টিতে ১ জুন প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ-ভারত। ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি আজ জানিয়েছে, প্রতিবেশী দেশের বিপক্ষে বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে কোহলির না খেলার সম্ভাবনা অনেক বেশি। রাজস্থান রয়্যালসের কাছে গত বুধবার হেরে তাঁর দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বিদায় নেয় এলিমিনেটর থেকে। সেই ধাক্কাটা এখনো কাটিয়ে উঠতে পারেননি বলে শোনা গেছে। ইন্ডিয়ান এক্সপ্রেসের বরাতে এনডিটিভি নিশ্চিত করেছে, ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) কোহলি জানিয়েছেন তিনি দলের সঙ্গে পরে যোগ দেবেন। এনডিটিভিকে বিসিসিআইয়ের এক সূত্র বলেছে, ‘কোহলি আমাদের নিশ্চিত করেছেন, তিনি দলের সঙ্গে দেরিতে যোগ দেবেন। যার কারণে বিসিসিআই তাঁর ভিসা অ্যাপয়েন্টমেন্ট পরবর্তী তারিখের জন্য রেখেছে। আশা করা হচ্ছে ৩০ মে সকালে তিনি নিউইয়র্কের উদ্দেশ্যে উড়াল দেবেন। বিসিসিআই তাঁর অনুরোধ গ্রহণ করেছে।’ 

এবারের বিশ্বকাপে ‘এ’ ও ‘ডি’ দুটি ভিন্ন গ্রুপে পড়েছে বাংলাদেশ ও ভারত। নিউইয়র্কে ৫ জুন আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে ভারতের বিশ্বকাপ অভিযান শুরু করবে। রোহিত শর্মা-রবীন্দ্র জাদেজারা গতকাল বিশ্বকাপ খেলতে উড়াল দেন যুক্তরাষ্ট্রে। কিন্তু ভারতের প্রথম ব্যাচের সঙ্গে যাননি বেঙ্গালুরু তারকা। 

বড় মঞ্চে বাংলাদেশকে পেলে কোহলি যে জ্বলে ওঠেন, সেটা আর না বললেও চলছে। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপে পুনেতে বাংলাদেশের বিপক্ষে ৬ মেরে সেঞ্চুরির পাশাপাশি ভারতের জয় নিশ্চিত করেন। অ্যাডিলেডে ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে ৪৪ বলে ৬৪ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। বৃষ্টিবিঘ্নিত ম্যাচটি বাংলাদেশ হেরে গিয়েছিল ৫ রানে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন

    সুপার এইটে ওঠার পর আরেক সুখবর পেল বাংলাদেশ

    এক লাফে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে তানজিম সাকিব-মোস্তাফিজ

    বাংলাদেশ এত বেশি ম্যাচ আর কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপে জেতেনি

    বাংলাদেশের ভক্ত-সমর্থকদের ঈদের শুভেচ্ছা মোস্তাফিজের

    বিশ্বকাপে নিউজিল্যান্ডের সান্ত্বনার ম্যাচ দেখবেন কোথায়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি