শনিবার, ১৫ জুন ২০২৪

সেকশন

 

মিরপুরে নতুন আঙ্গিকে শোরুম উদ্বোধন করল র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস

আপডেট : ২২ মে ২০২৪, ২১:২১

মিরপুরে নতুন আঙ্গিকে শোরুম উদ্বোধন করল র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস সনি-র‍্যাংগ্‌স নামে বহুলভাবে পরিচিত বাংলাদেশের জনপ্রিয় ইলেকট্রনিকস বাজারজাতকারী প্রতিষ্ঠান র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস লিমিটেড, বেগম রোকেয়া সরণি, মিরপুর-১০, ঢাকায় (মেট্রোরেল পিলার নং ২৬৬) নতুন আঙ্গিকে ‘র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস-মিরপুর-১০’ শোরুমের আনুষ্ঠানিক উদ্বোধন করল। 

এখানে এলেই ক্রেতা এক্সপেরিয়েন্স করতে পারবেন সনির আধুনিক প্রযুক্তির ‘ব্রাভিয়া এক্সআর’ প্রসেসর সমৃদ্ধ OLED TV, 4K Google TV; Sony Alpha Camera, লেন্স ও অ্যাকসেসরিজ; সনি হোম অডিও ও ভিডিও সিস্টেম। 

পাশাপাশি থাকছে অফিশিয়াল LG 4K UHD, NanoCel এবং OLED টিভি; AI Inverter রেফ্রিজারেটর; ওয়াশিং মেশিন; ন্যানোশেফ মাইক্রোওয়েভ ওভেন; ওয়াটার পিউরিকেয়ার। সেরা মানের ও অফিশিয়াল পণ্য ও নির্ভরযোগ্য বিক্রয়োত্তর সেবার নিশ্চয়তা নিয়ে Whirlpool, Electrolux, Kelvinator, Rangs, Phlipsসহ বিশ্বমানের ইলেকট্রনিকস ব্র্যান্ডের পণ্যের বিপুল সমাহার থাকবে এই স্টোরে। উদ্বোধন উপলক্ষে থাকবে আকর্ষণীয় ডিসকাউন্ট, ফ্রি গিফটসহ আরও অনেক চমক। 

র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মিস বিনাস হোসেন এবং সনি ইলেকট্রনিকস বাংলাদেশ ব্রাঞ্চের সম্মানিত ব্রাঞ্চ হেড, মি. রিকি লুকাস যৌথভাবে ‘র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস, মিরপুর-১০’ শোরুমের উদ্বোধন করেন। আরও উপস্থিত ছিলেন সনি ইলেকট্রনিকস বাংলাদেশ ব্রাঞ্চ ও র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস লিমিটেড বিভিন্ন বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, সম্মানিত ক্রেতা এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

মি. রিকি লুকাস বলেন, ‘র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস ৪০ বছর ধরে বাংলাদেশে সনির অফিশিয়াল ডিস্ট্রিবিউটর এবং র‍্যাংগ্‌স ও সনির এই যাত্রা অফিশিয়াল সনি পণ্যকে বাংলাদেশের ক্রেতার কাছে পছন্দের শীর্ষে নিয়ে গেছে। এই আস্থা ও ভালোবাসার সম্পর্ক সামনের দিনগুলোতেও অব্যাহত থাকবে বলে আমার দৃঢ়বিশ্বাস।’ 

একই সঙ্গে তিনি সকল ক্রেতাকে সনি এক্সপেরিয়েন্স জোন এ এসে বিশ্বমানের অফিশিয়াল সনি ব্রাভিয়া এক্স আর ওলেড, আলফা ক্যামেরা ও সনি সাউন্ড সিস্টেম এক্সপেরিয়েন্স করার অনুরোধ জানান। 

৪০ বছর ধরে র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস লিমিটেড অত্যন্ত সুনাম, সাফল্য ও বিশ্বস্ততার সঙ্গে বিশ্ববিখ্যাত ব্র্যান্ডের ইলেকট্রনিক পণ্য বাংলাদেশে বাজারজাত করে আসছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ঘরে বসেই কোরবানির পশু কেনা যাবে নগদে

    ঈদের আগমুহূর্তে জমজমাট ওয়ালটন ফ্রিজের বিক্রি

    বগুড়ার উপশাখায় চুরির ঘটনায় আইএফআইসি ব্যাংকের বক্তব্য

    বিশ্বায়নের যুগে কারিগরি শিক্ষার বিকল্প নেই: প্রতিমন্ত্রী শফিক চৌধুরী 

    বিকাশে সম্মানী পাবেন ৪র্থ অর্থনৈতিক শুমারির কর্মীরা

    বিদেশি বিনিয়োগ আকৃষ্টে ব্যবসায়িক পরিবেশের উন্নয়ন প্রয়োজন: বিজনেস সংলাপে বক্তারা 

    পশুর হাটে বিদ্যুতায়িত হয়ে মারা গেল দুটি গরু, শিশুসহ আহত খামারি

    ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে ২১ কিলোমিটারজুড়ে যানজট 

    জাপানি ব্যান্ডের মিউজিক ভিডিও নিয়ে আপত্তি, কোক স্টুডিও থেকে প্রত্যাহার

    ঘরে বসেই কোরবানির পশু কেনা যাবে নগদে

    ঈদের আগমুহূর্তে জমজমাট ওয়ালটন ফ্রিজের বিক্রি

    বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়, সুপার এইটে যুক্তরাষ্ট্র