শনিবার, ১৫ জুন ২০২৪

সেকশন

 

বাংলাদেশের ছবি দিয়ে টিকিট বিক্রি করছে যুক্তরাষ্ট্র

আপডেট : ২১ মে ২০২৪, ০০:৪১

বাংলাদেশের অনুশীলনের ছবি ফেসবুকে পোস্ট করেছে যুক্তরাষ্ট্র ক্রিকেট। ছবি: যুক্তরাষ্ট্র ক্রিকেট প্রথমবারের মতো আন্তর্জাতিক ক্রিকেটে আগামীকাল মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র। দুই দলের প্রথম দ্বিপক্ষীয় সিরিজের টিকিট একটু অন্যভাবে বিক্রি করছে যুক্তরাষ্ট্র। ফেসবুকে বাংলাদেশকে নিয়ে পোস্ট দিয়েছে যুক্তরাষ্ট্র ক্রিকেট। 

টেক্সাস রাজ্যের হিউস্টনের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে হবে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই মাঠে গতকাল অনুশীলন করেছে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র দুই দলই। সকালে বাংলাদেশ, বিকেলে যুক্তরাষ্ট্র। সাধারণত আয়োজক বোর্ড নিজেদের দলের অনুশীলনের ছবি বেশি বেশি সামাজিকমাধ্যমে পোস্ট করলেও যুক্তরাষ্ট্র দিয়েছে শুধু বাংলাদেশের অনুশীলনের ছবি। নিজেদের দলের কোনো ছবি আজ সকালেও দেখা যায়নি ৷ বাংলাদেশ দলের অনুশীলনের ছবির নিচে সিরিজের টিকিট বিক্রির লিংকও দিয়েছে যুক্তরাষ্ট্র ক্রিকেট। ম্যাচের টিকিটের দাম ১৫ ডলার, বাংলাদেশি মুদ্রায় ১৭৫০ টাকা। 

বোলিং অনুশীলন করছেন শেখ মেহেদী হাসান। ছবি: যুক্তরাষ্ট্র ক্রিকেট বাংলাদেশকে নিয়ে যে পোস্ট করেছে যুক্তরাষ্ট্র ক্রিকেট, সেখানে ক্যাপশন দেওয়া হয়েছে, ‘প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে প্রস্তুতি চলছে। ২১ মে থেকে শুরু হচ্ছে।’ হিউস্টনের মাঠে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি হবে ২৩ ও ২৫ মে। এই সিরিজে বেশির ভাগ দর্শক যে হবেন প্রবাসী বাংলাদেশি, সেটা না বললেও চলছে। আর যুক্তরাষ্ট্রের দলে মার্কিন ক্রিকেটারের সংখ্যা খুবই কম। এই দলে আছেন একসময় নিউজিল্যান্ডের তারকা ক্রিকেটার কোরি অ্যান্ডারসন। আছেন মোনাঙ্ক প্যাটেল, আলি খানের মতো উপমহাদেশীয় ক্রিকেটাররাও। 

সিরিজ শুরুর আগে ঝড়ে প্রেইরি ভিউ কমপ্লেক্সের স্থাপনা ভেঙে গিয়েছিল। তবে টি-টোয়েন্টি সিরিজ চালিয়ে নিতে কোনো সমস্যা নেই বলে কাল আনুষ্ঠানিকভাবে জানিয়েছে যুক্তরাষ্ট্র ক্রিকেট বোর্ড। 

আরও পড়ুন: 

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়, সুপার এইটে যুক্তরাষ্ট্র

    ইংল্যান্ডকে বিদায় করতে চেতনাবিরোধী কিছু করবে না অস্ট্রেলিয়া

    আজ শুরু ইউরো চ্যাম্পিয়নশিপ

    ম্যাচসেরা

    ইংল্যান্ডকে রেকর্ড জয় এনে দিয়েও আক্ষেপ আদিল রশিদের

    ম্যাচসেরা

    আফগানিস্তানকে সুপার এইটে তুলে গর্বিত ফজলহক ফারুকি

    তামিমের বুদ্ধির তারিফ করছে আইসিসি

    পশুর হাটে বিদ্যুতায়িত হয়ে মারা গেল দুটি গরু, শিশুসহ আহত খামারি

    ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে ২১ কিলোমিটারজুড়ে যানজট 

    জাপানি ব্যান্ডের মিউজিক ভিডিও নিয়ে আপত্তি, কোক স্টুডিও থেকে প্রত্যাহার

    ঘরে বসেই কোরবানির পশু কেনা যাবে নগদে

    ঈদের আগমুহূর্তে জমজমাট ওয়ালটন ফ্রিজের বিক্রি

    বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়, সুপার এইটে যুক্তরাষ্ট্র