শনিবার, ১৫ জুন ২০২৪

সেকশন

 

সংবাদ সম্মেলনে মিষ্টি জান্নাতের আইনি ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি

আপডেট : ২০ মে ২০২৪, ১১:২২

মিষ্টি জান্নাত। ছবি: সংগৃহীত শাকিব খান ও শাহরিয়ার নাজিম জয়কে জড়িয়ে নানা বিষয়ে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত এখন আলোচনায়। এসব বিষয়ে কথা বলতে গতকাল একটি সংবাদ সম্মেলন করেছেন তিনি। সেখানে মিষ্টি জান্নাত জানিয়েছেন, প্রয়োজনে এসব নিয়ে আইনি ব্যবস্থা নেবেন তিনি, অভিযোগ জানাবেন পুলিশের সাইবার ক্রাইম বিভাগে। 

সম্প্রতি এক ভিডিওতে উপস্থাপক ও অভিনেতা জয় বলেন, ভাইরাল হওয়ার জন্যই শাকিব খানকে নিয়ে কথা বলছেন মিষ্টি। সেই ভিডিওতে মিষ্টিকে ‘ওই মেয়ে’ সম্বোধন করেন জয়। তাতেই খেপে যান মিষ্টি। এক সাক্ষাৎকারে নায়িকা জানান, সিনিয়র না হলে উপস্থাপক ও অভিনেতা জয়কে ‘থাপড়াতেন’ তিনি। এমন মন্তব্যের পর সমালোচনার মুখে পড়েন মিষ্টি। গতকাল সংবাদ সম্মেলনে মিষ্টি জানান, জয়ের বিরুদ্ধে শিল্পী সমিতি ও অভিনয় শিল্পী সংঘে অভিযোগ দিয়েছেন তিনি। প্রয়োজন হলে নেবেন আইনি ব্যবস্থা। 

মিষ্টি জান্নাত বলেন, ‘জয় ভাইয়ের বাজে আচরণ নতুন কিছু নয়। ২০২০ সালে প্রথম জয় ভাইয়ের অনুষ্ঠানে গিয়েছিলাম। সে সময় তিনি আমাকে প্রচণ্ড অপমান করে কথা বলেছিলেন। তখনই আমি তাঁর বিরুদ্ধে পদক্ষেপ নিতে চেয়েছিলাম। তিনি প্রত্যেক শিল্পীকে নিয়ে বাজে বাজে কথা বলেন। মুরাদকে বলেন টাকলা মুরাদ, ইকবালকেও বলেন টাকলা ইকবাল। ডিপজল ভাই তাঁর বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছিলেন; ওমর সানী ও মৌসুমী আপু তাঁকে মারতে গিয়েছিলেন, বাপ্পী একবার তাঁকে বেয়াদব বলেছিল। অপু বিশ্বাস দিদি ও পরীমণিও তাঁর বিরুদ্ধে কথা বলেছেন। তিনি যেভাবে কথা বলেন, সেটাই তো ভালো না। কাউকে অপমান করে কথা বলতে পারেন না উনি।

শাহরিয়ার নাজিম জয়ের অনুষ্ঠান প্রত্যেক শিল্পীর বয়কট করা উচিত। ইতিমধ্যে এ বিষয়ে সিনিয়র শিল্পীদের সঙ্গে কথা হয়েছে। তাঁদের পরামর্শেই জয় ভাইয়ের বিরুদ্ধে চলচ্চিত্র শিল্পী সমিতি ও অভিনয় শিল্পী সংঘে চিঠি দিয়েছি। আমি চাই, জয় ভাই এখানেই যেন থেমে যান। তিনি যদি চুপ না হন, তাহলে তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেব।’

মিষ্টি জান্নাতের সাম্প্রতিক সাক্ষাৎকারগুলো ভালোভাবে নেননি চিত্রনায়িকা তমা মির্জাসহ আরও অনেকেই। তাঁদের বিরুদ্ধে সাইবার ক্রাইমে মামলা করার কথাও জানান মিষ্টি। এ বিষয়ে সংবাদ সম্মেলনে তিনি বলেন, ‘কিছু নায়িকা, মডেল ও প্রমোটাররা সোশ্যাল মিডিয়ায় আমাকে নিয়ে বাজে মন্তব্য করেছেন। না জেনেই আমার বিরুদ্ধে নানা কথা ছড়াচ্ছেন। সেই আইডিগুলো চিহ্নিত করার প্রক্রিয়া চলছে। আইনজীবীদের সঙ্গে আমার কথা হয়েছে। তাঁদের বিরুদ্ধে সাইবার ক্রাইমে অভিযোগ করব।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    বিশ্ববিদ্যালয়ের গাড়ি নিয়ে ঢাকায় ৬ ছাত্রলীগ নেতা

    নদীর দুঃখ

    নাউতারার বুকে এখন সবুজ খেত

    এক আইএমইআই নম্বরে দেড় লাখ মোবাইল ফোন

    ঈদযাত্রায় সড়কে চাপ, যানবাহনের ধীরগতি দিনভর

    জন্মনিয়ন্ত্রণ সামগ্রীর তীব্র সংকট সারা দেশে

    গানে-সুরে ঈদ আনন্দ

    পশুর হাটে বিদ্যুতায়িত হয়ে মারা গেল দুটি গরু, শিশুসহ আহত খামারি

    ঢাকা–চট্টগ্রাম মহাসড়কে ২১ কিলোমিটারজুড়ে যানজট 

    জাপানি ব্যান্ডের মিউজিক ভিডিও নিয়ে আপত্তি, কোক স্টুডিও থেকে প্রত্যাহার

    ঘরে বসেই কোরবানির পশু কেনা যাবে নগদে

    ঈদের আগমুহূর্তে জমজমাট ওয়ালটন ফ্রিজের বিক্রি

    বিশ্বকাপ থেকে পাকিস্তানের বিদায়, সুপার এইটে যুক্তরাষ্ট্র