মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

কান চলচ্চিত্র উৎসব ২০২৪

কানে বলিউডের তিন তারকার ঝলকানি 

আপডেট : ১৯ মে ২০২৪, ১৮:৫১

কানে বলিউডের তিন তারকার ঝলকানি  ১২ দিনব্যাপী কান চলচ্চিত্র উৎসব শুরু হয়েছে। গত ১৪ মে এ কান উৎসবের ৭৭তম আসরের পর্দা উঠছে। বরাবরের মতো ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে বসেছে চলচ্চিত্রজগতের সম্মানজনক এ আসর। এবারও কানে বসেছে তারার হাট। এ আসরে ভারতীয় তারকাদের অংশগ্রহণ এখন নিয়মিত বিষয়। এবার কান চলচ্চিত্র উৎসবে অংশ নিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চনসহ আরও কয়েজন লাস্য়ময়ী তারকা।

ছবি: ইনস্টাগ্রাম ১৬ মে সোনালি রঙের ফুলের সাদা-কালো গাউনে লালগালিচায় হাঁটেন ঐশ্বরিয়া। এ লুকেই দর্শক-ভক্তদের মোহিত করে রাখেন নায়িকা। আঘাতজনিত কারণে ঐশ্বরিয়ার ডান হাতে প্লাস্টার করা থাকলেও লাল গালিচায় হাঁটেন তিনি। এবার মেয়েকে নিয়ে উৎসবে হাজির হয়ে সবাইকে চমকে দিয়েছিলেন ঐশ্বরিয়া। ফাল্গুনী শেন পিককের তৈরি কালো গাউনে আলো ছড়াচ্ছিলেন এই বিশ্বসুন্দরী।

ছবি: ইনস্টাগ্রাম ১৭ মে গতানুগতিক ঘরানার বাইরে বেরিয়ে ভিন্ন লুকে হাজির হন ঐশ্বরিয়া। সেদিন পরেছিলেন সি–গ্রিন ও রূপালিরঙা গাউন। পাখির পালকের মতো এই পোশাক দর্শকদের খুব একটা পছন্দ না হলেও ঐশ্বরিয়া লালগালিচায় ছিলেন সব সময়কার মতোই আত্মবিশ্বাসী।

ছবি: ইনস্টাগ্রাম উর্বশী রাওতেলা তাঁর ইনস্টাগ্রামে একটি ন্য়ুড ও মেরুরঙা গাউন পরিহিত ছবি আপলোড করেছেন। একেবারেই ন্য়ুড গ্লসি মেকআপে হাজির হয়েছিলেন তিনি।

ছবি: ইনস্টাগ্রাম ইনস্টাগ্রাম হাতড়ে উর্বশীর আরও একটি রঙিন ছবি পাওয়া যায়। এতে দেখা যায় তিনি হট পিংক র‍্যাফেল গাউনে রানির মতো দাঁড়িয়ে রয়েছেন লাল গালিচায়। লেবানিজ লেবেল খালেদ অ্যান্ড মারওয়ার নকশা করা এই পোশাকটি তিনি পরেছিলেন কানের উদ্বোধনী আয়োজনে।

ছবি: ইনস্টাগ্রাম কানের এই আসরে দেখা মিলেছে বি টাউনের মিষ্টি মেয়ে কিয়ারা আদাভানিরও। অফ–হোয়াইট স্যাটিন গাউনে পালকের মতোই যেন উড়ে বেড়াচ্ছিলেন তিনি। নরম কোমল এই গাউনের নকশা করেছেন আমেরিকান ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুং। গাউনের সঙ্গে ম্যাচিং করে পরেছিলেন মুক্তো ও রুপার গয়না। পায়ে গলিয়েছিলেন ক্রিশ্চিয়ান লোবুটিনের পাম্প সু।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া ও অন্যান্য

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ঈদুল আজহা কোন দেশে কেমন

    স্বাস্থ্য ঠিক রাখতে কোরবানির মাংস কীভাবে কতটুকু খাবেন

    এই ঈদে ঘরেই তৈরি হবে হান্ডি কাবাব

    অতিথি এলে চটজলদি তৈরি করে নিন বটি কাবাব

    ঝাল মিষ্টি পেশোয়ারি মাটন

    খাসির ঝাল বিরিয়ানি

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন