বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

সেকশন

 

চুরির অপবাদে দুই শিশুকে হাত-পা ও মুখ বেঁধে নির্যাতন, থানায় মামলা

আপডেট : ১৮ মে ২০২৪, ২২:১৪

ছবি: সংগৃহীত লালমনিরহাটে সুপারি চুরির অপবাদে হাত-পা বেঁধে মুখে স্কচটেপ লাগিয়ে আসিফ (৮) ও শরিফুল (৯) নামে দুই শিশুকে নির্যাতনের অভিযোগ উঠেছে সাগর নামে এক স্ট্যাম্প বিক্রেতার বিরুদ্ধে। গতকাল শুক্রবার রাতে সদর উপজেলার হারাটি ইউনিয়নের ওকড়াবাড়ির খামারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। 

আজ শনিবার এ ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগীর পরিবার। আহত দুই শিশুকে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

নির্যাতিত শিশু আসিফ ওই এলাকার মোশারফ হোসেন ও শরিফুল একই এলাকার আমিনুর ইসলামের ছেলে। তারা দুজনেই হারাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। অভিযুক্ত সাগর ভ্যান্ডার ওই এলাকার মৃত-আইয়ুব আলী ভেন্ডারের ছেলে। 

অভিযোগে জানা গেছে, শুক্রবার বিকেলে শিশু আসিফ ও শরিফুল ওকড়াবাড়ি বাজারসংলগ্ন এলাকায় খেলছিল। এ সময় ওই এলাকার স্ট্যাম্প বিক্রেতা সাগর সুকৌশলে শিশু আসিফ ও শরিফুলকে ডেকে নিয়ে একটি ভুট্টা খেতের ভেতরে নিয়ে যায়। সেখানে তাদের দুজনকে পাশবিক নির্যাতন করা হয়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সাগর দুই শিশুকে নিজ বাড়িতে নিয়ে যায়। সেখানে হাত-পা বেঁধে মুখ স্কচটেপে লাগিয়ে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। শিশুরা অজ্ঞান হয়ে পড়লে বাড়ি থেকে সাগর সটকে পড়েন। 

পরে স্থানীয়রা শুক্রবার রাতে আহত দুই শিশুকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় আহত শিশু আসিফের মা আছমা বেগম বাদী হয়ে লালমনিরহাট সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। 

হাসপাতালের বেডে শিশু আসিফ সাংবাদিকদের বলে, ‘হাত-পা ও মুখ বেঁধে আমাদের দুই দফায় লাঠি দিয়ে মারপিট করেছে সাগর ভ্যান্ডার। আমাদের গলায় ছুরি ধরে সুপারি চুরির কথা স্বীকার করিয়েছে। কিন্তু আমরা তো চুরি করি নাই। আমরা চুরির কোনো কিছুই জানি না। আমরা এর বিচার চাই।’ 

আসিফের মা আছমা বেগম কান্না জড়িত কণ্ঠে বলেন, ‘এই লম্পট সাগর মানুষ নয়। তাঁকে পশু বললেও ভুল হবে। সে একটা পশুর চেয়েও নিকৃষ্ট। মাদক সেবন করে আমার সন্তানকে অমানুষিক নির্যাতন করেছে।’ 

এ বিষয়ে জানতে ভ্যান্ডর সাগরের মোবাইল ফোনে কল দেওয়া হলে তিনি সাংবাদিক পরিচয় জানতে পেরে সংযোগ বিচ্ছিন্ন করে দেন। 

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ‘অভিযোগ পেয়েছি, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

    কাপ্তাইয়ে অটোরিকশা উল্টে বনপ্রহরী নিহত

    সুনামগঞ্জে পর্যটন স্পটে ভ্রমণে নিষেধাজ্ঞা

    তিস্তায় নৌকাডুবিতে শিশুর লাশ উদ্ধার, নিখোঁজ ৮

    ভৈরবে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ১২

    ‘পল্লী বিদ্যুতের লোকজনের কথা শুনলে মনে হয়, একেকজন মন্ত্রী-মিনিস্টার’

    বাংলাদেশের সুপার এইটের ম্যাচ দেখবেন কোথায় 

    রোহিঙ্গাদের কারণে এনআইডি পেতে ৩২ উপজেলার মানুষের ভোগান্তি

    রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

    ম্যাচসেরা

    ইংলিশ সল্টের ঝাঁজ ভালোই টের পেল ওয়েস্ট ইন্ডিজ

    দুদিনেও উইকেটের দেখা পাননি শান্তরা

    কোটিপতি কমলেও ক্ষুদ্র হিসাব বেড়েছে