সোমবার, ১৭ জুন ২০২৪

সেকশন

 

মুলাদীতে নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান ৬ দিনেও মেলেনি

আপডেট : ১৮ মে ২০২৪, ১৩:১৮

আবু সাঈদ খান। ছবি: সংগৃহীত বরিশালের মুলাদীতে রাতের আঁধারে বাইসাইকেল ও বাবার মোবাইল ফোন নিয়ে বেরিয়ে নিখোঁজ হয়েছে আবু সাঈদ খান (১৪) নামের এক শিক্ষার্থী। ছয় দিন পেরিয়ে গেলেও তার সন্ধান মেলেনি। এতে তার মা-বাবা ও স্বজনেরা উদ্বেগ জানিয়েছেন। 

আবু সাঈদ খান মুলাদী উপজেলার সদর ইউনিয়নের চরলক্ষ্মীপুর গ্রামের ইব্রাহিম খানের ছেলে। সে কাজিরচর ইউনিয়নের বাহাদুরপুর রহমানিয়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র। গত ১২ মে রাত ৮টার দিকে সে বাড়ি থেকে নামাজ পড়তে বেরিয়ে নিখোঁজ হয়। 

নিখোঁজের ঘটনায় গত শনিবার সকালে আবু সাঈদের চাচা আরিফুল ইসলাম খান মুলাদী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশের দাবি, ওই শিক্ষার্থী আগে মাদ্রাসায় লেখাপড়া করত। আর মাদ্রাসার ছাত্ররা মাঝেমধ্যে মা-বাবাকে না জানিয়ে উধাও হয়ে থাকে। 

নিখোঁজ শিক্ষার্থীর চাচা আরিফুল ইসলাম খান জানান, তাঁর ভাতিজা আবু সাঈদ স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করত। মাদ্রাসার পড়ালেখায় ততটা মনোযোগী না হওয়ায় চলতি বছর তাঁকে বাহাদুরপুর রহমানিয়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজে নবম শ্রেণিতে ভর্তি করানো হয়। 

আরিফুল ইসলাম আরও জানান, গত ১২ মে রাতে এশার নামাজের সময় আবু সাঈদ বাইসাইকেল ও তার বাবার মোবাইল ফোন নিয়ে বের হয়। পরিবারের ধারণা ছিল আবু সাঈদ নামাজ আদায়ের জন্য মসজিদে গেছে। পরে রাতে ঘরে না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজ শুরু করা হয়। সন্ধান না পেয়ে গত শনিবার সকালে থানায় জিডি করা হয়েছে। 

শিক্ষার্থীর বাবা মো. ইব্রাহীম খান বলেন, ‘ছেলে নিখোঁজ হওয়ার পর বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। সার্ভার জটিলতায় আগে জিডি করা সম্ভব হয়নি। ছেলের ভাগ্যে কী ঘটেছে তা আল্লাহই ভালো জানেন।’ 

এ বিষয়ে মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জাকারিয়া বলেন, ‘শিক্ষার্থী নিখোঁজের ঘটনায় জিডি করা হয়েছে। বিভিন্ন থানায় সংবাদ পাঠিয়ে খোঁজ শুরু করা হয়েছে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি

    ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের খাসির মাংস ও পোলাও খাওয়াল জবি

    মানিকছড়িতে ঘুরতে গিয়ে হ্রদের পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু

    পাটকেলঘাটায় বিদ্যুতায়িত হয়ে শ্রমিকনেতার মৃত্যু 

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি