মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

যুক্তরাষ্ট্রে পা রেখেই ঝড়ের মুখে পড়েছেন সাকিব-মাহমুদউল্লাহরা

আপডেট : ১৭ মে ২০২৪, ২৩:৩৮

হিউস্টনে পৌঁছার পর গাড়ি থেকে নামছেন মাহমুদউল্লাহ রিয়াদ। ছবি: বিসিবি টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে বর্তমানে যুক্তরাষ্ট্রে বাংলাদেশ দল। প্রায় ২৭ ঘণ্টার দীর্ঘ ভ্রমণ শেষে বাংলাদেশ সময় আজ সকালে টেক্সাসের হিউস্টনে পৌঁছেছেন নাজমুল হোসেন শান্ত-সাকিব আল হাসানরা। 

তবে দীর্ঘ ভ্রমণ শেষে যুক্তরাষ্ট্রের চতুর্থ জনবহুল শহরে পৌঁছেই দুঃসংবাদ শুনেছে বাংলাদেশ দল। যুক্তরাষ্ট্রের দক্ষিণ-পশ্চিমাঞ্চলীয় টেক্সাস রাজ্যে ভারী বর্ষণ এবং প্রচণ্ড বজ্রঝড়ের কবলে পড়েছে। প্রাকৃতিক দুর্যোগের কারণে সেখানকার ১০ লাখ মানুষ বিদ্যুৎ-বিচ্ছিন্ন হয়ে পড়েছে। প্রচণ্ড বাতাসে জানালার কাচের ভাঙায় হিউস্টন শহরের রাস্তাগুলো ঢাকা পড়েছে। ঘণ্টায় প্রায় ৮০ থেকে সর্বোচ্চ ১০০ মাইল বেগে বাতাস হয়েছে বলে জানা যায়। 

প্রাকৃতিক দুর্যোগে ইতিমধ্যে ৪ জন মারা গেছেন বলে জানিয়েছেন টেক্সের মেয়র জন হুইটমায়ার। প্রাণহানি ও ক্ষয়ক্ষতি কমাতে শহরটির স্কুল-কলেজ বন্ধ থাকার কথা জানা গেছে। প্রয়োজন ছাড়া লোকদের বাড়ির বাইরে আসতে নিষেধ করা হয়েছে। এ ছাড়া অফিসের কর্মীদেরও বাড়িতে থাকতে বলা হয়েছে। 

হিউস্টন শহরের লোকজন কঠিন সময়ের মুখোমুখি হলেও বাংলাদেশ দল নিরাপদে আছে বলে জানা গেছে। আজকের পত্রিকাকে দলের এক ক্রিকেটার জানিয়েছেন, হিউস্টনের সকালটা যথেষ্ট মেঘলা। তাঁরা অবশ্য ঝড়ের পূর্বাভাস সম্পর্কে অবগত। আজ কোনো অনুশীলনও নেই, বাংলাদেশ দল দিনটা কাটাবে বিশ্রামেই। দলের প্রস্তুতি শুরু করার কথা কাল থেকে।

হিউস্টনে পৌঁছার পর বাংলাদেশ ওয়েস্টেইন হোটেলে উঠেছে। এই শহরের প্রেইরি ভিউ ক্রিকেট কমপ্লেক্সে বাংলাদেশ দল প্রথমবারের মতো যুক্তরাষ্ট্রের বিপক্ষে দ্বিপক্ষীয় টি-টোয়েন্টি সিরিজ খেলবে। হোটেল থেকে মাঠটি গাড়িতে ৪০-৪৫ মিনিট দূরত্বে। বিশ্বকাপের আগে শেষ প্রস্তুতি হিসেবে তিন ম্যাচের সিরিজটি খেলব বাংলাদেশ। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ২১ মে। আর বাকি দুটি ২৩ ও ২৫ মে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন

    সুপার এইটে ওঠার পর আরেক সুখবর পেল বাংলাদেশ

    এক লাফে টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে তানজিম সাকিব-মোস্তাফিজ

    বাংলাদেশ এত বেশি ম্যাচ আর কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপে জেতেনি

    বাংলাদেশের ভক্ত-সমর্থকদের ঈদের শুভেচ্ছা মোস্তাফিজের

    বিশ্বকাপে নিউজিল্যান্ডের সান্ত্বনার ম্যাচ দেখবেন কোথায়

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন