মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

দেশের বাজারে অপো এনেছে ৮ জিবি র‍্যামের নতুন হ্যান্ডসেট এ৬০

আপডেট : ১৪ মে ২০২৪, ২১:৪৬

দেশের বাজারে অপো এ৬০ পাওয়া যাবে আগামীকাল বুধবার থেকে। ছবি: বিজ্ঞপ্তি বাংলাদেশে ‘এ’ সিরিজের অ্যানিমেডেট অ্যাম্বাসেডর উন্মোচনের পাশাপাশি নতুন হ্যান্ডসেট অপো এ৬০ নিয়ে এসেছে স্মার্টফোন টেকনোলজি ব্র্যান্ড অপো।

অপো এ৬০–তে রয়েছে ৪৫ ওয়াট চার্জার ও ৭.৬৮ মিলিমিটার ডিজাইনসহ দারুণ সব ফিচার। হ্যান্ডসেটটির ৮ জিবি র‍্যাম ও ২৫৬ জিবি রমের ভ্যারিয়েন্টটির মূল্য ২৪ হাজার ৯৯০ টাকা। আর ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের ভ্যারিয়েন্টের মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। দুটিতেই ভার্চুয়াল মেমোরি বাড়িয়ে দ্বিগুণ (১৬ জিবি) করা যাবে। এ ছাড়া রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর।

অপো ‍এ ৬০–এর ৪৫ ডব্লিউ সুপারভুক ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির কারণে এর ৫০০০ এমএএইচ ব্যাটারির ৫০ শতাংশ চার্জ হয় মাত্র ৩০ মিনিটে। সম্পূর্ণ চার্জ শেষ হতে এর সময় লাগে ৭৫ মিনিট।

অপো এ৬০ স্মার্টফোনটি মসৃণ ৭.৬৮ মিমি আলট্রা-স্লিম বডির ডিভাইস, যার ওজন মাত্র ১৮৬ গ্রাম। এর অ্যান্টি–ড্রপ গ্লাস স্ক্রিন ও ডাবল টেম্পারড গ্লাস পড়ে গেলে সুরক্ষা দেবে।

মিলিটারি–গ্রেড শক প্রতিরোধী ফিচারের কারণে হাঁটার সময় কিংবা মোটরসাইকেল চালানোর সময় ব্যবহারকারীর পকেট থেকে ফোনটি পড়ে গেলেও কাজ করবে স্বাভাবিকভাবে।

ফোনটিতে রয়েছে ৯৫০ নিট আলট্রা ব্রাইট এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে রয়েছে। উজ্জ্বল সূর্যালোকের মধ্যেও এর ডিসপ্লেকে ভালোভাবে দেখা যাবে।

অপো অথরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘অপো ক্রমাগত যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বিশ্বব্যাপী অনুপ্রেরণা জাগানোর চেষ্টা করে। বছরের পর বছর ধরে আমরা এমন উদ্ভাবনের পথ  দেখিয়েছি, যা জীবনধারায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে। অপো এ৬০ স্মার্টফোনটি বাজারে আনার মাধ্যমে আমরা ইতিবাচক পরিবর্তনকে কাজে লাগিয়ে এবং অনুপ্রেরণার নতুন ক্ষেত্রগুলো উন্মোচন করে এই যাত্রা চালিয়ে যেতে চাই।’

রিপল ব্লু ও মিডনাইট পার্পল—দুটি মনোমুগ্ধকর রঙের অপো এ৬০ ডিভাইসটি পাওয়া যাবে।

গ্রাহকেরা অপো এ৬০ কেনার পাশাপাশি পেতে পারেন সর্বোচ্চ ১ লাখ টাকা ও আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার। দারুণ ফিচারের এই স্মার্টফোনটি প্রি-অর্ডার করা যাবে ৮ মে থেকে ১৪ মে পর্যন্ত। অর্থাৎ আজ মঙ্গলবারই প্রিঅর্ডারের শেষ দিন। স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে আগামীকাল বুধবার (১৫ মে) থেকে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     
    রয়টার্স

    সংবাদে এআই ব্যবহার নিয়ে আস্থার সংকটে বেশির ভাগ পাঠক-দর্শক

    ওয়েবপেজের টেক্সট বাংলায় পড়ে শোনাবে গুগল ক্রোম 

    যেসব উপায়ে চ্যাটিজিপিটিতে ফাইল আপলোড করবেন 

    প্রোগ্রামিংয়ে দ্রুতবর্ধনশীল দেশের তালিকার শীর্ষে বাংলাদেশ

    ভারতে স্যাটেলাইট ইন্টারনেট সেবায় আম্বানির পেছনে পড়লেন মাস্ক ও বেজোস

    হোয়াটসঅ্যাপ ভিডিও কলে যে তিনটি ফিচার যুক্ত হল

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন