মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

ফুফাতো বোনকে দেখতে নিক্সন চৌধুরীর বাসায় প্রধানমন্ত্রী

আপডেট : ১৩ মে ২০২৪, ১৭:৩৯

ফুফাতো বোন ফিরোজা বেগমের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। ছবি: ফেসবুক থেকে  ফুফাতো বোন ফিরোজা বেগমকে দেখতে ফরিদপুর-৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য মজিবুর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীর বাসায় গিয়েছিলেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তাঁর সঙ্গে ছিলেন ছোট বোন শেখ রেহানা। 

প্রধানমন্ত্রীর কার্যালয় সূত্রে জানা গেছে, শনিবার সন্ধ্যা ৭টার দিকে প্রধানমন্ত্রী নিক্সন চৌধুরীর বনানীর বাসায় যান। সেখানে তাঁরা বেশ কিছু সময় কাটান। নিক্সন চৌধুরী প্রধানমন্ত্রীর ফুফাতো বোন ফিরোজা বেগমের ছোট ছেলে। তাঁর আরেক ছেলে নূর-ই-আলম চৌধুরী লিটন জাতীয় সংসদের চিফ হুইপ। ফিরোজা বেগমের স্বামী মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ইলিয়াস আহমেদ চৌধুরী সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা ছিলেন। তিনিও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই।

প্রধানমন্ত্রীর বাসায় যাওয়ার বিষয়টি গতকাল রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেন নিক্সন চৌধুরী।

ফুফাতো বোন ফিরোজা বেগমের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। এ ছাড়া আছেন নিক্সন চৌধুরী আর তাঁর স্ত্রী। ছবি: ফেসবুক থেকে  ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, ‘বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে গতকাল শনিবার রাতে আমাদের বনানীর বাসায়...’

ফেসবুক পোস্টটিতে সাতটি ছবি যুক্ত করেছেন নিক্সন। ছবিতে শেখ হাসিনা ও শেখ রেহানার সঙ্গে নিক্সন চৌধুরীর মা, স্ত্রী ও ছেলে এবং যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশকে দেখা যায়। আজ সোমবার এ প্রতিবেদন লেখা পর্যন্ত এ পোস্টে ১৭ হাজারের বেশি লাইক ও ১ হাজারের বেশি কমেন্ট পড়ে।

ফুফাতো বোন ফিরোজা বেগমের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শেখ রেহানা। এ ছাড়া আছেন নিক্সন চৌধুরী আর তাঁর স্ত্রী। ছবি: ফেসবুক থেকে  বিষয়টি জানতে নিক্সন চৌধুরীর ব্যক্তিগত নম্বরে কল দিলেও তিনি রিসিভ করেননি। 

২০১৬ সালে জাতীয় পার্টির (জেপি) চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জুর মেয়ে দৈনিক ইত্তেফাকের প্রকাশক তারিন হোসেনকে বিয়ে করেন নিক্সন চৌধুরী। তারিন বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণাবিষয়ক উপকমিটির সদস্য। 

শেখ রেহানার সঙ্গে নিক্সন চৌধুরী আর তাঁর স্ত্রী। ছবি: ফেসবুক থেকে  নিক্সন চৌধুরী ২০১৪ সালের ফরিদপুর-৪ আসন থেকে স্বতন্ত্র নির্বাচন করে বিজয়ী হন। এরপর বিগত দুই নির্বাচনেও তিনি স্বতন্ত্র নির্বাচন করে আওয়ামী লীগের প্রার্থী কাজী জাফর উল্যাহকে পরাজিত করেন। নিক্সন চৌধুরী বর্তমানে আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    গণভবনে দলীয় নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর ঈদের শুভেচ্ছা বিনিময়

    প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মোদি

    কোরবানির ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশের কল্যাণে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর

    চুয়াত্তরের মতো দুর্ভিক্ষ সৃষ্টির চেষ্টায় আছে কিছু লোক: প্রধানমন্ত্রী

    ঈদযাত্রা

    বাস টার্মিনালগুলোতে বাড়ছে ভিড়, বিক্রি হচ্ছে সুপারভাইজারের সিটও 

    ভারতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বিপক্ষীয় সফর ২১ ও ২২ জুন

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন