বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪

সেকশন

 

রাজধানীতে এক শিল্পগ্রুপের গানম্যানের গুলি লাগল আরেক শিল্পগ্রুপের গাড়িতে

আপডেট : ০৯ মে ২০২৪, ১৩:২৮

গুলিবিদ্ধ দুটি গাড়ি। ছবি: সংগৃহীত রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় স্কুলের সামনে গুলির ঘটনাটি ঘটেছে এক শিল্পগ্রুপের গাড়ি থেকে। গুলি গিয়ে লেগেছে অপর শিল্পগ্রুপের গাড়িতে। গ্রুপ দুটির মালিকের সন্তানেরা ওই স্কুলে লেখাপড়া করে বলে জানা গেছে। তবে পুলিশ বলছে, ঘটনাটি অসাবধানতাবশত ঘটেছে। 

আজ বুধবার সন্ধ্যায় আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন রাজধানীর ভাটারা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মাইনুল ইসলাম। তিনি বলেন, ‘বসুন্ধরা আবাসিক এলাকার ঢাকা ইন্টারন্যাশনাল স্কুলে (আইএসডি) গুলির ঘটনা ঘটে। এতে দুটি গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। তা ছাড়া তেমন কিছু হয়নি। বিষয়টি অসাবধানতাবশত হয়েছে।’ 

পুলিশ সূত্রে জানা গেছে, আইএসডি স্কুলে ওই দুজন শিল্পগ্রুপের মালিকের সন্তানেরা লেখাপড়া করে। প্রতিদিনের মতো বুধবার তাদের নিতে স্কুলের সামনে দুটি গাড়ি আসে। গাড়ি দুটি পাশাপাশি ছিল। এ সময় একজনের গাড়িতে থাকা গানম্যানের শটগান থেকে মিসফায়ার হয়। এতে তাদের গাড়ি ভেদ করার পাশাপাশি অপর গ্রুপের গাড়িতেও লাগে। এতে হতাহতের ঘটনা না ঘটলেও স্কুলের শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 
 
গুলিবিদ্ধ দুটি গাড়ি। ছবি: সংগৃহীত আইএসডি এর ডিরেক্টর (অ্যাডমিশন্স অ্যান্ড মার্কেটিং) অ্যানি আরিফ বলেন, কোনো প্রকার হতাহতের ঘটনা ঘটেনি। একজন আইএসডি শিক্ষার্থীর দেহরক্ষীর অস্ত্র থেকে অসাবধানতাবশত এই গুলি চলে। এটি সম্পূর্ণ বিচ্ছিন্ন একটি ঘটনা এবং স্কুল কমিউনিটির ওপর কোনো প্রকার হুমকি নেই। 

বসুন্ধরা আবাসিক এলাকার ই-ব্লকে ইন্টারন্যাশনাল স্কুল অব ঢাকার অবস্থান। এ স্কুলে পড়াশোনা অত্যন্ত ব্যয়বহুল হওয়ায় শুধু উচ্চবিত্ত পরিবারের ছেলে-মেয়েরা এখানে পড়ালেখা করে। 

উইকিপিডিয়ার তথ্য অনুযায়ী, আইএসডিতে নার্সারি থেকে গ্রেড-৫ পর্যন্ত শিক্ষার্থীদের নিয়ে ১৯৯৯ সালের আগস্ট মাসে প্রাথমিক যাত্রা শুরু করে। তবে আনুষ্ঠানিকভাবে স্কুলের শিক্ষা কার্যক্রম শুরু হয় ২০০০ সালের ২৪ মে। বর্তমানে প্রতিষ্ঠানটিতে মানবিক ও বিজ্ঞান বিভাগে সাতশ’র বেশি শিক্ষার্থী রয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    যাত্রাবাড়ীর বাসা থেকে দম্পতির লাশ উদ্ধার, পুলিশ বলছে হত্যা

    বন্ধুর গোপনাঙ্গ কেটে নিজেরও কাটলেন তরুণ, হাসপাতালে মৃত্যু

    রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

    কাপ্তাইয়ে অটোরিকশা উল্টে বনপ্রহরী নিহত

    সুনামগঞ্জে পর্যটন স্পটে ভ্রমণে নিষেধাজ্ঞা

    ভৈরবে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ১২

    যাত্রাবাড়ীর বাসা থেকে দম্পতির লাশ উদ্ধার, পুলিশ বলছে হত্যা

    তানজিম সাকিবদের ‘ভয়ংকর’ মনে করে না অস্ট্রেলিয়া

    বন্ধুর গোপনাঙ্গ কেটে নিজেরও কাটলেন তরুণ, হাসপাতালে মৃত্যু

    এবারও চ্যাম্পিয়ন আর্জেন্টিনা, নাকি অন্য কেউ

    বিদেশি ফলে ভরছে দেশের মাঠ, ৫টির চাষ সবচেয়ে বেশি

    বাংলাদেশের সুপার এইটের ম্যাচ দেখবেন কোথায়