মঙ্গলবার, ১৮ জুন ২০২৪

সেকশন

 

মৌলভীবাজারে যুবকের বিরুদ্ধে ছাত্রীকে তুলে নেওয়ার অভিযোগ

আপডেট : ০২ মে ২০২৪, ২০:৫২

মৌলভীবাজারে যুবকের বিরুদ্ধে ছাত্রীকে তুলে নেওয়ার অভিযোগ মৌলভীবাজারের কমলগঞ্জে ফিল্মি স্টাইলে খালেদ আহমদ (২৫) নামে এক যুবকের বিরুদ্ধে কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার উপজেলার মুন্সীবাজারের বেঙ্গল ফুডের সামনে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় অপহৃত ছাত্রীর বড় ভাই ইমরানুল হক বাদী হয়ে খালেদ আহমদসহ অজ্ঞাত আরও ২-৩ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন। খালেদ আহমদ কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউপির রামচন্দ্রপুর গ্রামের চেরাগ মিয়ার ছেলে। 

কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রাজ্জাক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘এ বিষয়ে থানায় একটি মামলা হয়েছে। পুলিশ এ বিষয়ে তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করছে।’ 

মামলার বিবরণী ও স্থানীয় সূত্রে জানা যায়, অপহৃত কলেজছাত্রী আসার পথে প্রায় সময় অভিযুক্ত খালেদ আহমদ তাকে উত্ত্যক্ত করত। এ নিয়ে সামাজিকভাবে সালিস–বিচার হলেও কোনো সমাধান হয়নি। পরে কমলগঞ্জ থানায় ছাত্রীর পরিবারের পক্ষ থেকে সাধারণ ডায়েরি করা হয়। ডায়েরিতে খালেদের উত্ত্যক্তের বিষয় তুলে ধরা হয়। 

বৃহস্পতিবার বেলা ১১টা দিকে কলেজে যাওয়ার পথে ওই শিক্ষার্থীকে অপহরণ করে খালেদ ও সহযোগীরা। এ সময় তার সঙ্গে থাকা অপর শিক্ষার্থীকে গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। 

মামলার বাদী অপহৃতের বড় ভাই ইমরানুল হক আজকের পত্রিকাকে বলেন, ‘খালেদ আহমদ খুব খারাপ ছেলে। দীর্ঘদিন থেকে আমার বোনের সঙ্গে খারাপ আচরণ করে আসছে। আমরা এ বিষয়ে তার পরিবারের সঙ্গে একাধিকবার যোগাযোগ করলেও তারা পাত্তা দেয়নি। পরে কমলগঞ্জ থানায় একটা সাধারণ ডায়েরি করি। 

আজ বৃহস্পতিবার সকালে আমার বোন পরীক্ষার উদ্দেশ্যে বাড়ি থেকে রওনা দেয়। পথিমধ্যে ওত পেতে থাকা খালেদ ও তার সহযোগীরা মিলে আমার বোনকে তুলে নিয়ে যায়। আমার এ বিষয়ে থানায় অভিযোগ করেছি।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি

    ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের খাসির মাংস ও পোলাও খাওয়াল জবি

    মানিকছড়িতে ঘুরতে গিয়ে হ্রদের পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু

    পাটকেলঘাটায় বিদ্যুতায়িত হয়ে শ্রমিকনেতার মৃত্যু 

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন