রোববার, ১৬ জুন ২০২৪

সেকশন

 

লালপুরে খুন আ.লীগ নেতা ছিলেন যুবলীগ নেতা হত্যার প্রধান আসামি

আপডেট : ০১ মে ২০২৪, ২০:২৪

আওয়ামী লীগ নেতা মনজুর রহমান মঞ্জু। ছবি: সংগৃহীত নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতা মনজুর রহমান মঞ্জু হত্যায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাঁরা হলেন উপজেলার গোপালপুর পৌরসভার বিরোপাড়ার মৃত পিয়ার গার্ডের ছেলে মো. সুমন (২৮), শিবপুর খাপাড়ার মোতালেব হোসেনের ছেলে মো. লিটন (৪৪), শিবপুর কলেজপাড়া মৃত খালেক ড্রাইভারের ছেলে মোহাম্মদ তমাল (২২) এবং গোপালপুর বাজার কেবিনপাড়ার মো. ওহাবের ছেলে মোহাম্মদ রবিউল ইসলাম (৪৪)।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ জানান, আজ বুধবার দুপুরে নিহতের ভাই মাসুদ রানা বাদী হয়ে ১৬ জনকে আসামি করে লালপুর থানায় মামলা করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করে।

বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরীফ আল রাজীব জানান, আধিপত্য বিস্তার ও নর্থ বেঙ্গল সুগার মিলের সিবিএ নির্বাচনকে কেন্দ্র করে জাহারুল ও মঞ্জুর মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সেই বিরোধ থেকেই এ হত্যাকাণ্ড হতে পারে।

মনজুর রহমান মঞ্জু গোপালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি এবং নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সাবেক ভারপ্রাপ্ত সভাপতি।

মঞ্জুর ভাই মাসুদ রানা জানান, অন্তত ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত অস্ত্র নিয়ে এসে মঞ্জুর মাথায় ও পেটে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মঞ্জু উপজেলার গোপালপুর পৌরসভার আজিমপুর রেলস্টেশনে রবিউল ইসলামের কনফেকশনারি দোকানের সামনে ছিলেন। এ সময় তিনটি মোটরসাইকেলে অজ্ঞাতনামা চার-পাঁচজনের একটি দল এসে মনজুর রহমান মঞ্জুর মাথা ও পেটে গুলি করে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

২০১৮ সালের ২৮ ডিসেম্বর গোপালপুর পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহারুল ইসলামকে নর্থ বেঙ্গল সুগার মিলের ১ নম্বর ফটকের সামনে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। মনজুর রহমান মঞ্জু সেই হত্যা মামলার প্রধান আসামি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    পুরান ঢাকার ব্যবসায়ী কেরানীগঞ্জ গিয়ে নিখোঁজ

    দিনাজপুরে যৌতুকের দাবিতে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

    ভূগর্ভস্থ বৈদ্যুতিক তার চুরি, ১১ লাখ টাকার ক্যাবল, এস্কেভেটর ও ট্রাক জব্দ

    নিখোঁজের ১ দিন পর কলেজছাত্রীর লাশ উদ্ধার

    রাজশাহীতে ঈদের প্রধান জামাত সকাল সাড়ে ৭টায়

    রাতে অজ্ঞাত নম্বরে কল পেয়ে বের হন কৃষক, সকালে বাড়ির পাশে লাশ

    রাজধানীতে ঈদের দিন হতে পারে বৃষ্টি

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সুদের টাকা দিতে না পারায় কৃষকের ষাঁড় নিয়ে গেল দাদন ব্যবসায়ীরা

    টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে রিশাদ

    ‘তুফান’ সিনেমার ট্রেলার, শাকিব-চঞ্চলের সেয়ানে সেয়ানে লড়াইয়ের পূর্বাভাস