রোববার, ১৬ জুন ২০২৪

সেকশন

 

লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

আপডেট : ০১ মে ২০২৪, ১৮:৩৭

লালপুরে দুর্বৃত্তের গুলিতে নিহত আওয়ামী লীগ নেতা মনজুর রহমান মঞ্জু। ছবি: সংগৃহীত  নাটোরের লালপুরে যুবলীগ নেতা জাহারুল ইসলাম হত্যা মামলার প্রধান আসামি আওয়ামী লীগ নেতা মনজুর রহমান মঞ্জুকে (৩৮) গুলি করে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার গোপালপুর পৌরসভার আজিমপুর রেলস্টেশনে রবিউল ইসলামের কনফেকশনারি দোকানের সামনে তাঁকে হত্যা করা হয়। 

নিহত মনজুর রহমান মঞ্জু গোপালপুর পৌর আওয়ামী লীগের সহসভাপতি এবং নর্থ বেঙ্গল সুগার মিলের শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ছিলেন। লালপুর থানার পুলিশ মঞ্জুর হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছে। 

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মঞ্জু উপজেলার গোপালপুর পৌরসভার আজিমপুর রেলস্টেশনে রবিউল ইসলামের কনফেকশনারি দোকানের সামনে ছিলেন। এ সময় তিনটি মোটরসাইকেলে অজ্ঞাতনামা চার-পাঁচজনের একটি দল এসে তাৎক্ষণিক মনজুর রহমান মঞ্জুর মাথা ও পেটে গুলি করে দ্রুত পালিয়ে যায়। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। 

খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে প্রথমে লালপুর থানায় নেয়। পরে আজ বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। 

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ বলেন, ‘পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে গোপালপুর বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।’ 

ওসি বলেন, ‘পূর্ববিরোধের জের ধরে (হত্যাকাণ্ডের) ঘটনাটি ঘটতে পারে। খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মুখোশধারী দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। কে বা কারা কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।’ 

এর আগে, ২০১৮ সালের ২৮ ডিসেম্বর গোপালপুর পৌর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহারুল ইসলামকে নর্থ বেঙ্গল সুগার মিলের ১ নম্বর ফটকের সামনে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। মনজুর রহমান মঞ্জু সেই হত্যা মামলার প্রধান আসামি।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সাভারে উত্তরবঙ্গমুখী সড়কে বেড়েছে শেষ মুহূর্তের চাপ

    কুকুর মারার ফাঁদ বানাতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে কৃষকের মৃত্যু 

    পুরান ঢাকার ব্যবসায়ী কেরানীগঞ্জ গিয়ে নিখোঁজ

    কোরবানির জন্য লালন করা গরু নিয়ে বিপাকে খামারিরা

    রাজধানীতে ঈদের দিন হতে পারে বৃষ্টি

    রাজধানীর মহাখালীতে অজ্ঞান পার্টির খপ্পরে বাস চালকসহ ৪ জন

    কেন্দ্রীয় কারাগারের এক আসামির ঢামেকে মৃত্যু

    সুদের টাকা দিতে না পারায় কৃষকের ষাঁড় নিয়ে গেল দাদন ব্যবসায়ীরা

    টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা দশে রিশাদ

    ‘তুফান’ সিনেমার ট্রেলার, শাকিব-চঞ্চলের সেয়ানে সেয়ানে লড়াইয়ের পূর্বাভাস