সোমবার, ১৭ জুন ২০২৪

সেকশন

 

ফেসবুক পোস্টে কিসের ইঙ্গিত দিলেন হালান্ড 

আপডেট : ২৯ এপ্রিল ২০২৪, ১২:২০

নিজের ফেসবুক পেজে এমন ছবি পোস্ট করেন আর্লিং হালান্ড। ছবি: ফেসবুক মাংসপেশির চোট থাকায় দুই ম্যাচে খেলতে পারেননি আর্লিং হালান্ড। দুই ম্যাচ পর গত রাতে ফিরেছেন ঠিকই। তবে খেলতে পারেননি আধা ঘণ্টাও। যতটুকু খেলেছেন, নিজের ঝুলিতে বাড়িয়েছেন গোলের সংখ্যা। 

 সিটি গ্রাউন্ডে গত রাতে প্রিমিয়ার লিগে মুখোমুখি হয়েছে নটিংহাম ফরেস্ট ও ম্যানচেস্টার সিটি। ম্যান সিটির মূল একাদশে না থাকলেও হালান্ড খেলেছেন বদলি খেলোয়াড় হিসেবে। ৬২ মিনিটে জ্যাক গ্রিলিশের বদলি হিসেবে নামেন হালান্ড। নামার ৯ মিনিট পর গোল করলেন হালান্ড। ৭১ মিনিটে কেভিন ডি ব্রুইনার পাস থেকে ডান পায়ের শটে লক্ষ্যভেদ করেন হালান্ড। চলতি মৌসুমে ৪০ ম্যাচে ৩২ গোল করে ফেলেছেন হালান্ড। যার মধ্যে প্রিমিয়ার লিগে ২১ গোল করে গোল্ডেন বুটের লড়াইয়ে সবার ওপরে এখন নরওয়েজীয় স্ট্রাইকার। ম্যাচ শেষে নিজের ফেসবুক পেজে ছবি পোস্ট করেন হালান্ড। ছবিতে দেখা যাচ্ছে, থাম্বস আপ দেখিয়ে হাসছেন তিনি। দুটি থাম্বস আপের ইমোজি ও একটি হাসির ইমোজি দিয়ে নরওয়েজীয় ফুটবলার ক্যাপশন দিয়েছেন। 

নটিংহাম ফরেস্টকে ২-০ গোলে হারিয়েছে সিটি। হালান্ডের পাশাপাশি বাকি গোল করেছেন জোসকো গাভার্দিওল। ম্যাচের ৩২ মিনিটে গাভার্দিওলের গোলেই ম্যাচে প্রথম গোলের দেখা মেলে। গাভার্দিওলকে অ্যাসিস্ট করেন কেভিন ডি ব্রুইনা। হালান্ডের ফেরা ম্যান সিটির জন্য গুরুত্বপূর্ণ মনে করেন দলটির কোচ পেপ গার্দিওলা। ম্যাচ শেষে বিবিসি ম্যাচ অব দ্য ডেতে সিটি কোচ বলেন, ‘সে (হালান্ড) ফিরেছে এটাই গুরুত্বপূর্ণ ব্যাপার। যা করা দরকার সেটাই সে করেছে। কেভিন তাকে (হালান্ড) খুজে পেয়েছে। ফিনিশিংটা দারুণ ছিল। সে (হালান্ড) পুরো ৯০ মিনিট খেলার জন্য প্রস্তুত ছিল না। তবে তাকে ফিরে পাওয়াটা গুরুত্বপূর্ণ।’ 

২০২৩-২৪ প্রিমিয়ার লিগের শিরোপা জয়ের প্রতিযোগিতা বেশ জমে উঠেছে। ৩৫ ম্যাচে ২৫ জয়, ৫ ড্র ও ৫ পরাজয়ে ৮০ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে আর্সেনাল। দুইয়ে থাকা ম্যান সিটির পয়েন্ট ৭৯। সিটি খেলেছে ৩৪ ম্যাচ। তিন ও চারে থাকা লিভারপুল ও অ্যাস্টন ভিলার পয়েন্ট ৭৫ ও ৬৭। এই দল দুটিও খেলেছে ৩৫টি করে ম্যাচ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    বাংলাদেশ এত বেশি ম্যাচ আর কোনো টি-টোয়েন্টি বিশ্বকাপে জেতেনি

    বাংলাদেশের ভক্ত-সমর্থকদের ঈদের শুভেচ্ছা মোস্তাফিজের

    বিশ্বকাপে নিউজিল্যান্ডের সান্ত্বনার ম্যাচ দেখবেন কোথায়

    ম্যাচসেরা

    হতাশাজনক টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষে পাকিস্তানের লক্ষ্য এখন চ্যাম্পিয়নস ট্রফি

    ম্যাচসেরা

    এখন বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হারের আফসোস শ্রীলঙ্কার

    এখন নিজের ব্যাটিং নিয়ে চিন্তিত শান্ত

    ‘বাড়ি বদলেছি ২১ বার, ভাঙন দেখতে দেখতে চুল সাদা হয়ে গেল’

    আগামীকালের মধ্যে কোরবানি শেষ করার আহ্বান মেয়র আতিকের

    খাবারে ব্লেড পাওয়া যাত্রীকে অফার দিয়ে শান্ত করতে চাইল এয়ার ইন্ডিয়া

    পাহাড়ি ঢল ও ভারী বৃষ্টিতে সিলেটের নিম্নাঞ্চল প্লাবিত

    মসজিদের শয়নকক্ষে ঢুকে ইমামকে ছুরিকাঘাতে হত্যা

    এবার লেখিকার ভূমিকায় আলিয়া ভাট