সোমবার, ১৭ জুন ২০২৪

সেকশন

 

বিমা কর্মকর্তাকে অপহরণের খবরে পুলিশ বসাল চেকপোস্ট, গ্রেপ্তার ৭ 

আপডেট : ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৯

বিমা কর্মকর্তাকে অপহরণের ঘটনায় উদ্ধার করা মাইক্রোবাস ও গ্রেপ্তার সাতজন। ছবি: আজকের পত্রিকা নাটোরের লালপুর থেকে বিমা কর্মকর্তাকে অপহরণ করে নেওয়ার খবরে জেলার বড়াইগ্রাম উপজেলার মানিকপুরে চেকপোস্ট বসায় পুলিশ। এতে ওই কর্মকর্তাকে উদ্ধারসহ সাতজনকে গ্রেপ্তার করা হয়। গত বৃহস্পতিবার রাতে এসব ঘটনা ঘটে। 

গ্রেপ্তারের বিষয় আজকের পত্রিকাকে নিশ্চিত করেন লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাছিম আহম্মেদ। তিনি বলেন, ‘গ্রেপ্তার ব্যক্তিদের গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।’ 

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন চট্টগ্রামের বন্দর থানার দক্ষিণ মধ্যম হালিশহর এলাকার মো. বেলাল (৩৬) ও মো. দেলোয়ার হোসেন টিটু (৩৫), নোয়াখালীর সোনাইমুড়ি মুটুবীর গ্রামের মো. নুর আলম (৩৯), চট্টগ্রামের ইপিজেড থানা এলাকার মো. আরিফ (২৬), চট্টগ্রামের পতেঙ্গা থানার পতেঙ্গা খেজুরতলা এলাকার মো. নুর হোসেন তুষার (২৪), বরগুনার পাথরঘাটা থানার খাড়াকান্দা হাসপাতাল রোড এলাকার মো. রিপন (৩০) ও রাজবাড়ীর পাংশার যশাই এলাকার মো. সুজন আহম্মেদ বাবুল ওরফে সাইদুল (৩১)। 

মামলা সূত্রে জানা গেছে, রাজশাহীর পুঠিয়ার কান্দ্রা গ্রামের মাহাফুজুর রহমান শিমুল (২৩) মেঘনা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের পাবনার ঈশ্বরদী অফিসে কর্মরত। তিনি গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ঈশ্বরদী থেকে প্রাইভেট কারে করে সহকর্মী মো. মিজানুর রহমান ও মো. সুজন আহম্মেদ বাবুল ওরফে সাইদুলকে নিয়ে নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। রাত সাড়ে ১০টার দিকে ঈশ্বরদী-বানেশ্বরগামী আঞ্চলিক মহাসড়কের লালপুরের পাইকপাড়া পোড়া এলাকায় পৌঁছায়। এ সময় কয়েকজন গাড়ির গতি রোধ করে মাহাফুজুর রহমানকে টেনে-হিঁচড়ে একটি মাইক্রোবাসে উঠিয়ে ঢাকার দিকে রওনা দেন। 

মামলা সূত্রে আরও জানা গেছে, প্রাইভেট কারের ড্রাইভার মো. মাইনুল ইসলাম মঈন লালপুর থানারপুলিশকে এ ঘটনা জানান। বিষয়টি জানতে পেরে নাটোর জেলা পুলিশ সুপার মো. তারিকুল ইসলামের সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার বড়াইগ্রাম সার্কেল মো. শরীফ আল রাজীবের নেতৃত্বে লালপুর থানা-পুলিশ ও বড়াইগ্রাম থানা-পুলিশ স্থানীয় মানিকপুরে চেকপোস্ট পরিচালনা করে। গতকাল রাত আড়াইটার দিকে অপহরণকারীদের ব্যবহৃত মাইক্রোবাসসহ ৭ জনকে গ্রেপ্তার করে ও অপহৃত ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    সুন্দরবনে ১২০ বোতল কীটনাশকসহ নৌকা জব্দ

    ন্যায্যমূল্য না পেলে চামড়া ভারতে পাচারের শঙ্কা, সতর্ক অবস্থানে বিজিবি

    ঈদ উপলক্ষে শিক্ষার্থীদের খাসির মাংস ও পোলাও খাওয়াল জবি

    মানিকছড়িতে ঘুরতে গিয়ে হ্রদের পানিতে ডুবে মাদ্রাসাছাত্রের মৃত্যু

    পাটকেলঘাটায় বিদ্যুতায়িত হয়ে শ্রমিকনেতার মৃত্যু 

    ছাগলের চামড়ার ‘নামমাত্র’ মূল্য, পড়ে আছে বাগানে

    রায়বেরেলি রেখে ওয়েনাড ছাড়ছেন রাহুল, প্রিয়াঙ্কাকে সংসদে আনার তোড়জোড়

    জুরাইনে কোরবানির গরুর মাংস বিক্রির হাট

    জাপান সফরের যাত্রাপথে প্লেন বিড়ম্বনায় নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী

    সখীপুরে নিখোঁজের ১ দিন পর গৃহবধূর লাশ মিলল পুকুরে

    কারস্টেনকে কেন পাকিস্তানের চাকরি ছাড়তে বলছেন হরভজন