রোববার, ২৪ অক্টোবর ২০২১

সেকশন

 

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

আপডেট : ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৪

প্রতীকী ছবি চাঁদপুরের ফরিদগঞ্জে আসমা আক্তার (১৯) নামের এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার ভোরে উপজেলার গুপ্টি ইউনিয়নের আদশা গ্রামের তাঁর বাবার বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

আসমা ওই গ্রামের প্রবাসী জিল্লুর রহমানের মেয়ে এবং পার্শ্ববর্তী খাজুরিয়া গ্রামের সাইমুন মোল্লার স্ত্রী। আসমার ১০ মাস বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। এ ঘটনায় ফরিদগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এ ঘটনার পর থেকে আসমার স্বামী সাইমুন পলাতক।

আসমা আক্তারের মা শামসুন নাহার জানান, প্রায় তিন বছর আগে পার্শ্ববর্তী খাজুরিয়া গ্রামের আবদুল মান্নানের ছেলে সাইমুন মোল্লার সঙ্গে বিবাহ হয় আসমার। গত দেড় মাস আগে বেড়াতে আসে আসমা। এর মধ্যে মঙ্গলবার রাতে না খেয়ে ছেলে আরিয়ানকে নিয়ে ঘুমাতে যায় আসমা। গভীর রাতে হঠাৎ শিশু আরিয়ানের কান্নার শব্দ শুনে সবাই রুমে প্রবেশের চেষ্টা করে।

কিন্তু ভেতর থেকে বন্ধ থাকায় জানালা দিয়ে দেখা যায় ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে আসমা। পরে সবার চিৎকারে জড়ো হন পুরো বাড়ির লোকজন। এ সময় পুলিশে খবর দিলে মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়।

এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

    বিদ্রোহীদের নিয়ে শঙ্কা আ.লীগে

    মন্দির-মণ্ডপ ভাঙচুরের প্রতিবাদ টাঙ্গাইলে

    গ্রামবাসীর নিজস্ব চাঁদা ও স্বেচ্ছাশ্রমে সেতু

    আজ জয় ছাড়া কিছু ভাবছি না

    রোহিঙ্গা শিবির থেকেই ছড়াচ্ছে আইস

    আমার বিশ্ববিদ্যালয়, আমার স্মৃতি

    নতুন প্রসাধনী ব্যবহারের আগে

    একসঙ্গে তিন নবজাতকের প্রসব