বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

সেকশন

 

বিমানে ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৯:৪৩

যাত্রীসেবার উন্নয়ন ও গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতা বৃদ্ধির জন্য ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ দেওয়া হয়েছে। ছবি: আজকের পত্রিকা বিমান বাংলাদেশ এয়ারলাইনসের চলমান যাত্রীসেবার উন্নয়ন ও গ্রাউন্ড হ্যান্ডলিং সক্ষমতা বৃদ্ধির জন্য ৮৪ জন গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্ট নিয়োগ দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার বিমানের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে তাঁদের হাতে নিয়োগপত্র তুলে দেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম (অতি. সচিব)।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালক গ্রাহকসেবা মো. মতিউল ইসলাম চৌধুরীর (যুগ্ম সচিব) সঞ্চালনায় পরিচালিত অনুষ্ঠানে বিমানের পরিচালকবৃন্দসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে শফিউল আজিম বলেন, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের যাত্রীসেবার ক্রমাগত উন্নতি ও গ্রাউন্ড হ্যান্ডলিংয়ের সক্ষমতা বৃদ্ধিতে নতুন নিয়োগপ্রাপ্ত গ্রাউন্ড সার্ভিস অ্যাসিস্ট্যান্টরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তিনি নতুন নিয়োগপ্রাপ্তদের সততা, কর্মদক্ষতা ও পেশাদারির সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনের নির্দেশ প্রদান করেন।

বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও শফিউল আজিম (অতি. সচিব) নিয়োগপত্র তুলে দেন। ছবি: আজকের পত্রিকা  শফিউল আজিম বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক ও সিইওয়ের দায়িত্ব গ্রহণ করার এক বছরে বিমানের বিভিন্ন পদে ১ হাজার ১০০ জনকে নিয়োগ প্রদান করা হয়েছে এবং ৫৫০ জনের নিয়োগ প্রক্রিয়া চলমান রয়েছে। এ ছাড়া গ্রাউন্ড হ্যান্ডলিংয়ের সক্ষমতা বৃদ্ধির জন্য আনুমানিক এক হাজার কোটি টাকার ইকুইপমেন্ট কেনা হয়েছে।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    কর কমিশনারের কার্যালয়ে ৭০ পদে চাকরির সুযোগ

    ভিভো বাংলাদেশে চাকরি

    সিটি ব্যাংকে চাকরির সুযোগ

    আরএমএমআরইউতে চাকরি

    নমুনা ভাইভা: SMART শব্দের প্রতিটি বর্ণ কী অর্থ বহন করে?

    ১০৪ পদে কর্মী নেবে ঢাকা কর অঞ্চল-১৯

    উপজেলা পরিষদ নির্বাচন

    দ্বিতীয় ধাপের ভোটে যাঁরা চেয়ারম্যান হলেন

    সিলেটে নির্বাচনে হেরে আ.লীগ নেতাকে বেইজ্জতি করার হুমকি

    সিলেট থেকে সরাসরি হজ ফ্লাইট চালু

    পুনের পোর্শেকাণ্ড: আড়াই হাজার টাকার জন্য লাইসেন্স ছিল না সাড়ে ৩ কোটির গাড়িটির

    এমপি আনোয়ারুল আজীমকে খুন করতে ৫ কোটি টাকার চুক্তি

    যেসব কারণে ভ্রমণ ও পর্যটন সূচকে তলানিতে বাংলাদেশ