সোমবার, ২০ মে ২০২৪

সেকশন

 

সিদ্ধিরগঞ্জে নৌবাহিনীর সাবেক কর্মকর্তার বাড়িতে ডাকাতি, স্বর্ণালংকারসহ ১ কোটি টাকা লুট 

আপডেট : ১৮ এপ্রিল ২০২৪, ১৫:৪১

সিদ্ধিরগঞ্জে নৌবাহিনীর সাবেক কর্মকর্তার বাড়িতে ডাকাতি। ছবি: আজকের পত্রিকা নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নৌবাহিনীর সাবেক এক উচ্চপদস্থ কর্মকর্তার বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় নগদ টাকা ও ৭০ ভরি স্বর্ণালংকারসহ প্রায় ১ কোটি টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতেরা। 

আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে নৌবাহিনীর সাবেক কর্মকর্তা মরহুম আ. মান্নান দেওয়ানের জালকুড়ি তালতলা দেওয়ান মঞ্জিলে এ ঘটনা ঘটে। 

ভুক্তভোগী পরিবার জানায়, ১২-১৩ জন ডাকাত রাত প্রায় ৪টায় নবনির্মিত বিল্ডিংয়ের সিঁড়ি বেয়ে পুরোনো ভবনের দেওয়ান মঞ্জিলের দ্বিতীয় তলার জানালার গ্রিল কেটে ভেতরে প্রবেশ করে। তারা পরিবারের বড় ছেলে মুন্না দেওয়ানকে হাত ও মুখ বেঁধে সবাইকে জিম্মি করে ঘরের আলমারিতে রাখা ৭০ ভরি স্বর্ণ ও নগদ ১২ লাখ টাকা লুট করে নেয়। এ সময় ডাকাতের দল বাড়ির গৃহকর্তা রাশিদা দেওয়ানের ঘরে প্রবেশ করে। ঘরের জিনিসপত্র তছনছ করে মূল্যবান মালামাল নিয়ে যায়। 

হাজী রাশিদা দেওয়ান বলেন, ‘ফজরের আজানের আগে আমি সাহরি খাওয়ার জন্য তৈরি হয়ে তাহাজ্জুদের নামাজ পড়তে বসি। এ সময় আমার ছেলে মুন্নাকে দিয়ে ডাকাতদল ডেকে আমার দরজা খুলতে বলে। ছেলের শরীরটা ভালো না, তাই হয়তো এত রাতে আমাকে ডাকছে এটা মনে করে দরজা খুলে দিই। সঙ্গে সঙ্গে ছয়-সাত জনের দল রুমে ঢুকে আমার আলমারি খুলে মূল্যবান জিনিসপত্র নিয়ে যায়।’ 

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক আজকের পত্রিকাকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা বর্তমানে ঘটনাস্থলে রয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    রাঙামাটিতে ইউপিডিএফের সড়ক ও নৌপথ অবরোধ পালন

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ

    সাভারে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ কর্মকর্তা, নিহত স্ত্রী 

    ব্রাহ্মণপাড়ায় সোনালু ফুলে শোভিত প্রকৃতি

    নিখোঁজের ৩ দিন পর পাশের ইউনিয়নের পুকুরপাড়ে মিলল বৃদ্ধার লাশ

    গাজীপুরে ভাতিজার ছুরির আঘাতে চাচার মৃত্যু

    রাঙামাটিতে ইউপিডিএফের সড়ক ও নৌপথ অবরোধ পালন

    রামপুরায় অটোরিকশার চালকদের বিক্ষোভ