শনিবার, ১৮ মে ২০২৪

সেকশন

 

টিভির বুম দিয়ে সাংবাদিকের মাথায় আঘাত করা আ. লীগ নেতা কারাগারে

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ২০:৪৪

আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন মন্টু। ছবি: সংগৃহীত টাঙ্গাইলের সখীপুরে টিভির বুম দিয়ে সাংবাদিকের মাথায় আঘাত করা সেই আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন মন্টুকে (৭০) কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল আদালতে জামিনের আবেদন করলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহমুদুল মহসিন জামিন আবেদন নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদীপক্ষের আইনজীবী আবদুল জলিল চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। আসামি মনির উদ্দিন মন্টু একজন বীর মুক্তিযোদ্ধা ও সখীপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য। আহত ব্যক্তি সখীপুরে এশিয়ান টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি এম. সাইফুল ইসলাম শাফলু।

পুলিশ ও সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে জানা গেছে, সাংবাদিক শাফলু দীর্ঘদিন ধরে মনির উদ্দিন প্লাজার নিচতলার একটি কক্ষ ভাড়া নিয়ে নিজের সম্পাদিত নিউজ পোর্টাল ‘নিউজ টাঙ্গাইল’ পরিচালনা করেন। গত সোমবার বেলা ১১টার দিকে ওই কক্ষটির ভাড়ার চুক্তিপত্র নিয়ে কথা-কাটাকাটির একপর্যায়ে ভবনমালিক মনির উদ্দিন মন্টু অফিস কক্ষে ঢুকে টেলিভিশনের বুম (মাইক্রোফোন) দিয়ে সজোরে সাংবাদিক শাফলুর মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই সাংবাদিক শাফলু জ্ঞান হারান। পরে স্থানীয়রা তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সন্ধ্যায় তাঁকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আহত সাংবাদিক এম. সাইফুল ইসলাম শাফলু। ছবি: সংগৃহীত এই ঘটনায় ওইদিন বিকেলে সাংবাদিক শাফলুর স্ত্রী রিফাত শারমিন রিতা বাদী হয়ে সখীপুর থানায় মামলা করেন। পুলিশ ওই মামলায় আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মনির উদ্দিন মন্টুকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার আদালতে পাঠায়।

মামলার বাদীপক্ষের আইনজীবী আবদুল জলিল চৌধুরী জানান, আসামিপক্ষের আইনজীবীরা আদালতে জামিনের আবেদন করেন। বিচারক আবেদনটি নামঞ্জুর করে আসামিকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    টঙ্গীতে নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

    ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন 

    নবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারী নিহত, আহত ৫ 

    শিবগঞ্জে মাইক্রোবাসের ধাক্কায় ভ্যানচালক নিহত 

    ফ্লাইওভারটির নিচের অংশ যেন মাদকের আড্ডাখানা

    তালায় ট্রাক উল্টে খাদে পড়ে ২ শ্রমিক নিহত, আহত ১১ 

    টঙ্গীতে নারী পোশাক শ্রমিকের লাশ উদ্ধার

    ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন 

    চাঁদা না দেওয়ায় কৃষকের ফসল নিয়ে যাচ্ছে দস্যুরা

    সব ভুয়া মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মামলা নয়, তালিকাও তৈরি হয়নি

    এবারের শাস্তি আগামী আইপিএলে ভোগ করবেন পান্ডিয়া