শনিবার, ১৮ মে ২০২৪

সেকশন

 

স্যান্ডো গেঞ্জি পরেই বিমানবন্দরে পান্ডিয়া, মজা নিচ্ছেন নেটিজেনরা

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ২০:২১

এভাবে এয়ারপোর্টে এসেছিলেন হার্দিক পান্ডিয়া। ছবি: সংগৃহীত ঘরে ফেরার আনন্দ নিয়ে মুম্বাইয় ইন্ডিয়ানসে ফিরেছিলেন হার্দিক পান্ডিয়া। তাঁর সেই আনন্দ অবশ্য মিইয়ে যেতে খুব বেশি সময় লাগেনি। রোহিত শর্মার জায়গায় অধিনায়কত্বের দায়িত্ব পাওয়ায় দুয়ো ধ্বনি শুনতে হচ্ছে মুম্বাইয়ের সমর্থকদের কাছ থেকে।

অথচ হার্দিক মুম্বাইয়ে ফেরায় দৃশ্যটা ভিন্ন হওয়ার কথা ছিল। সেই রেশ শেষ হতে না হতেই এবার নেটিজেনদের ব্যঙ্গ-বিদ্রূপের শিকার হার্দিক। অবশ্য এ ঘটনায় কিছুটা দায় নিজেরও আছে ভারতীয় অলরাউন্ডারের। মুম্বাই বিমানবন্দরে গায়ে স্যান্ডো গেঞ্জি পরে আসায় ব্যঙ্গ-বিদ্রূপের শিকার তিনি।

মুম্বাই এয়ারপোর্টে হার্দিকের মতো সেলিব্রেটির কাছ থেকে এমনটা আসা করেননি বলে জানিয়েছেন নেটিজেনরা। অধিকাংশ নেটিজেন তাঁকে চাপরি নামে সম্বোধন করেছেন। চাপরি একটি হিন্দি অপবাদ শব্দ। এক নেটিজেন লিখেছেন, ‘নিজেকে কী ভাবে কে জানে চাপরি।’ আরেক নেটিজেন মজা করে লিখেছেন, ‘ধোনি ভাইয়ের সঙ্গে কথা হয়েছে।’ সর্বশেষ ম্যাচে মহেন্দ্র সিং ধোনি তাঁর বোলিং টানা তিন ছক্কা হাঁকিয়েছেন সেটাই বোঝাতে যেন চেয়েছেন এই নেটিজেন। আরেক নেটিজেন আবার হার্দিকের ক্যারিয়ার শেষ বলে জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘ক্যারিয়ার শেষ।’

কাউকে কাউকে আবার পাশে পাচ্ছেন হার্দিক। এক ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, ‘তার সম্পর্কে লোকে কী বলছে বুঝছি না। সে হার্দিক পান্ডিয়া লোক কী বলছে তা নিয়ে বিরক্ত হন না।’ আরেক জন লিখেছেন, ‘তার পছন্দকে ব্যঙ্গ করার মতো কিছু আছে বলে আমি দেখছি না?’

বিমানবন্দরে এভাবে আসাটা অবশ্য হার্দিকের নতুন নয়। এর আগেও বহুবার বিমানবন্দরে এভাবে এসেছেন ভারতীয় অলরাউন্ডার। উপমহাদেশীয় সংস্কৃতির সঙ্গে মানানসই নয় বলেই ব্যঙ্গ-বিদ্রূপের শিকার হচ্ছেন তিনি। এবার একটু বেশিই হওয়ার কারণ অধিনায়কত্বের সঙ্গে নিজের পারফরম্যান্সও যে ভালো নয় তাঁর। ৬ ম্যাচে ব্যাটিংয়ে ১৩১ রানের সঙ্গে ৩ উইকেট নিয়েছেন তিনি। এ ছাড়া দলের বাজে পারফরম্যান্সেও তাঁর ওপর চাপ বেড়েছে। ৬ ম্যাচে মাত্র ২ জয় পেয়েছে মুম্বাই।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    এবারের শাস্তি আগামী আইপিএলে ভোগ করবেন পান্ডিয়া

    টিভিতে আজকের খেলা (১৮ মে ২০২৪, শনিবার) 

    ১১ কোটি টাকায় বিক্রি মেসি-বার্সার সেই ন্যাপকিন পেপার

    শাহরুখের সঙ্গে আবারও জুটি বাঁধছেন সাকিব

    যুক্তরাষ্ট্রে পা রেখেই ঝড়ের মুখে পড়েছেন সাকিব-মাহমুদউল্লাহরা

    মুখ খুলে ছাঁটাইয়ের পথে জাভি!

    ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক কলেজছাত্র নিহত

    চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যক্রম শুরু

    কালিহাতীতে বজ্রপাতে প্রাণ গেল ধানকাটা শ্রমিক ২ খালাতো ভাইয়ের

    মুলাদীতে নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান ৬ দিনেও মেলেনি

    রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফ সদস্য নিহত

    মিয়ানমার জান্তার বিরুদ্ধে লড়াইয়ে যোগ দিচ্ছেন পশ্চিমা স্বেচ্ছাসেবী যোদ্ধারা