শনিবার, ১৮ মে ২০২৪

সেকশন

 

ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ভাইরাল

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ২১:৩১

মিনহাজুল আবেদীন মিঠু। ছবি: সংগৃহীত বরগুনার তালতলীতে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। গত শুক্রবার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে টক অব দ্য টাউনে পরিণত হয়। 

এ ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাধারণ নেতা-কর্মীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাঁরা দ্রুত অভিযুক্ত নেতার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান। 

এক মিনিট চার সেকেন্ডের ভিডিওটিতে দেখা গেছে, মিঠু ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন। জানা গেছে, এর আগেও উপজেলার কয়েকজন রাজনৈতিক নেতার সঙ্গে ওই নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়। এ নিয়ে এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। 

অপরদিকে ওই নারীর বিরুদ্ধে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ড. কামরুজ্জামান বাচ্চু মিয়া থানায় ১২ এপ্রিল পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলার ২ নম্বর সাক্ষী ছিলেন ছাত্রলীগ নেতা মিনহাজুল আবেদীন মিঠু। 

নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রলীগের কয়েকজন নেতা আজকের পত্রিকাকে বলেন, ‘সংগঠনের দায়িত্বশীল পদে থেকে কীভাবে এমন ঘৃণিত কাজ করতে পারে, তা আমাদের বোধগম্য নয়।’ দলের ভাবমূর্তি রক্ষায় দ্রুত সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়ার দাবি জানান তাঁরা। এ বিষয়ে জানতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা মিনহাজুল আবেদীন মিঠুর মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি রিসিভ করেননি। 

উপজেলা ছাত্রলীগ সভাপতি সরোয়ার হোসাইন স্বপন জোমাদ্দার আজকের পত্রিকাকে বলেন, ‘ভিডিওর কথা আমি লোকমুখে শুনেছি। কিন্তু সত্য-মিথ্যা বলতে পারব না।’ 

বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি রেজাউল কবির রেজা আজকের পত্রিকাকে বলেন, ‘ভিডিওর সত্যতা প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটিকে সুপারিশ করা হবে।’

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম খান আজকের পত্রিকাকে বলেন, ‘ভিডিওর বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    মুলাদীতে নিখোঁজ শিক্ষার্থীর সন্ধান ৬ দিনেও মেলেনি

    পাথরঘাটায় নির্বাচনী আচরণবিধি ভঙ্গের অভিযোগে চেয়ারম্যান পদপ্রার্থীকে শোকজ

    নোয়াখালীতে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষে আহত ৬

    পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থীকে জরিমানা

    অধ্যাপকের মুখে ঘুষি মারা ছাত্রলীগ নেতা বহিষ্কার

    খালে ডুব দিতেই শ্বাসনালিতে ঢুকে গেল বাইম, অস্ত্রোপচারে বেঁচে গেল কিশোর

    বিএনপি ভোট বর্জন করে মুক্তিযুদ্ধের চেতনা ও গণতন্ত্রের পক্ষে অবস্থান নিয়েছে: দুদু

    সারা দেশে কমবে তাপমাত্রা, বাড়বে বৃষ্টির প্রবণতা 

    ভূঞাপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলচালক কলেজছাত্র নিহত

    চাঁদপুরে ‘নো হেলমেট নো ফুয়েল’ কার্যক্রম শুরু

    কালিহাতীতে ধান কাটতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল ২ ভাইয়ের