বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

সেকশন

 

লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৪ নেতা-কর্মীর ওপর হামলার ঘটনায় গ্রেপ্তার ৩ 

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ১৭:৫৫

প্রতীকী ছবি লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জে ছাত্রলীগের চারজন নেতা-কর্মীকে গুলি ও কুপিয়ে জখমের ঘটনায় আজ মঙ্গলবার থানায় মামলা হয়েছে। এই ঘটনায় আজ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার রাতে চন্দ্রগঞ্জের পাঁচপাড়া এলাকায় ছাত্রলীগ নেতা এম সজিবসহ তিন কর্মীর ওপর এই হামলার ঘটনা ঘটে। সজিব স্থানীয় কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের আসন্ন কমিটির সভাপতি প্রার্থী। তাঁর মা বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

মামলায় প্রধান আসামি করা হয়েছে চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী মামুনুর রশিদ বাবলুকে। এ ছাড়া স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকসহ ১০ জনের নামে ও আরও ২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলা হওয়ার বিষয়ে আজকের পত্রিকাকে নিশ্চিত করেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমদাদুল হক। তিনি বলেন, ‘চার ছাত্রলীগ নেতা-কর্মীর ওপর হামলার ঘটনায় থানার স্বেচ্ছাসেবক লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১১ জনের বিরুদ্ধে হত্যার চেষ্টাসহ বিভিন্ন অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এতে আরও ২০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।’

গ্রেপ্তার আসামিরা হলেন চন্দ্রগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাজল ইসলাম তাজু, স্বেচ্ছাসেবক লীগের কর্মী বাবু ও ফারুক হোসেন। আজ মঙ্গলবার সকালে চন্দ্রগঞ্জ থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাঁদেরকে গ্রেপ্তার করা হয়। প্রধান আসামি বাবলুসহ জড়িতদের ধরতে অভিযান চলছে বলে জানায় পুলিশ।

চন্দ্রগঞ্জের পাঁচপাড়া এলাকার যদিরপুকুরপাড়ে বসে গত শনিবার রাত আড়াইটার দিকে ছাত্রলীগ নেতা এম সজিবসহ ৪ জন আড্ডা দিচ্ছিলেন। এ সময় তাঁদের ওপর অতর্কিত হামলা করে ধারালো অস্ত্র দিয়ে আঘাত ও এলোপাতাড়ি গুলি চালিয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা। এতে এম সজিব এবং ছাত্রলীগ কর্মী সাইফুল পাটওয়ারী, সাইফুল ইসলাম জয় ও রাফি গুরুতর আহত হন। তাঁদেরকে উদ্ধার করে প্রথমে সদর হাসপাতালে ও পরে তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তিনজনের অবস্থা গুরুতর বলে চিকিৎসকেরা জানিয়েছেন।

এদিকে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ ও স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাজী মামুনুর রশিদ বাবলুর সমর্থকদের মধ্যে অনেক দিন ধরে দলীয় কোন্দল ও আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। সম্প্রতি বাবলুর অনুসারী কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সভাপতি প্রার্থী আবদুর রহমান অনিককে অস্ত্রসহ গ্রেপ্তার করে র‍্যাব।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    পঠিতসর্বশেষ

    এলাকার খবর

     

    ৩ দিন আগে নিখোঁজ, লাশ পড়ে ছিল রাজস্থলীর সীমান্ত সড়কের পাশে

    চৌদ্দগ্রামে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

    রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আরসা সদস্য গ্রেপ্তার

    মিয়ানমার থেকে ছোড়া গুলিতে বাংলাদেশি জেলে আহত 

    লাকসামে বিদ্যুতায়িত হয়ে শিশুসহ ২ জনের মৃত্যু

    মোটরসাইকেল চলাচল নীতিমালা সংশোধন ও বাইকার বান্ধব করার দাবিতে মানববন্ধন

    ওয়ারীতে নেশার টাকার জন্য মায়ের সঙ্গে ঝগড়ার পর ছেলের ঝুলন্ত লাশ

    পোস্টে কারা লাইক দিয়েছে, সেই তালিকা লুকিয়ে রাখবে এক্স

    বেনারসি তাঁত শিল্পকে আমরা ধ্বংস হতে দেব না: নানক

    মন্ত্রণালয়-ইসি দ্বন্দ্বের অবসান, ‘বীর মুক্তিযোদ্ধা’ লেখা স্মার্টকার্ড বিতরণ শুরু

    বগুড়ায় সেপটিক ট্যাংক থেকে ২ পরিচ্ছন্নতা কর্মীর মরদেহ উদ্ধার

    ৩ দিন আগে নিখোঁজ, লাশ পড়ে ছিল রাজস্থলীর সীমান্ত সড়কের পাশে