বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪

সেকশন

 

‘ওদেরকে তো পাইলাম না, একে ধর’ বলেই কিশোর গ্যাংয়ের হামলা

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ১৬:১৬

প্রতীকী ছবি রাজধানীর উত্তরায় ফয়সাল শিকদার সজন (১৬) নামের এক ছাত্রকে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার চারজন কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে পুলিশ। উত্তরার ৩ নম্বর সেক্টরের সাংগাম মোড় থেকে গতকাল সোমবার রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা সবাই উত্তরার বিভিন্ন সেক্টরে থাকে এবং উত্তরার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। তারা সবাই কিশোর। আর আহত শিক্ষার্থী ফয়সাল সিকদার সজন একই প্রতিষ্ঠান থেকে এবার এসএসসি পরীক্ষা দিয়েছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, ২ এপ্রিল রাতে ঈদ মার্কেট করার জন্য দুলাভাইয়ের বাসা থেকে বের হয় ফয়সাল সিকদার সজন। পরে রাত ১০টার দিকে উত্তরা ১৩ নম্বর সেক্টরের শাহমখদুম অ্যাভিনিউতে পৌঁছালে কিশোর গ্যাংয়ের সদস্য ফিল ফ্রেজারের নেতৃত্বে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এ সময় সজনের সঙ্গে থাকা ২৩ হাজার টাকাও নিয়ে নেয় তারা।

সজনকে উত্তরার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুর্মিটোলা জেনারেল হাসপাতাল ও পরে নিউরোসায়েন্স হাসপাতালে নিয়ে চিকিৎসা করানো হয়।

চিকিৎসা শেষে আহত ওই ছাত্রের দুলাভাই খান মো. শরিফ হোসেন বাদী হয়ে গতকাল সোমবার উত্তরা পশ্চিম থানায় একটি হত্যাচেষ্টার মামলা করেন। ওই মামলার পর কিশোর গ্যাংয়ের চার সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ।

এজাহারে আরও উল্লেখ করা হয়, উল্লেখকৃত আসামিরা উত্তরার মাইলস্টোন স্কুল অ্যান্ড কলেজের ছেলে শিক্ষার্থীদের সঙ্গে দীর্ঘদিন ধরে গ্রুপিং করে ঝামেলা করে আসছিল। হামলার সময় সজনের পথ রোধ করার সময় তারা বলে, ‘ওদেরকে তো পাইলাম না, একে ধর’, এই বলে হামলা চালায়।

এ বিষয়ে ডিএমপির উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান আজকের পত্রিকাকে বলেন, এক ছাত্রকে পিটিয়ে হত্যাচেষ্টা ও ২৩ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগে ভুক্তভোগীর দুলাভাই সাতজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাতনামা আরও ১০–১২ জনের বিরুদ্ধে একটি মামলা করেন। ওই মামলায় চারজন কিশোর গ্যাংয়ের সদস্যকে সাঙ্গাম মোড় থেকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি হাসান বলেন, ‘আমার থানা এলাকায় কোনো কিশোর গ্যাং কালচার চলবে না। যে বা যারাই মাথা চাড়া দিয়ে ওঠার চেষ্টা করবে, তাদেরকেই আইনের আওতায় আনা হবে।’

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ৫ বগি ফেলে রেখেই ৪ কিলোমিটার এগিয়ে গেল ট্রেন

    চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপির বহিষ্কৃত নেতা সুজন

    সুপারশপে দামি ডিম, বিশেষ পুষ্টিগুণ সম্পন্ন হওয়ার প্রমাণ দিতে পারছে না কর্তৃপক্ষ

    ঝড়ের রাতে মায়ের মৃত্যু, দুই দিন ঝুলিয়ে রেখে দাফন করতে হলো পানিতে

    এমপি নিক্সনের চাপে সরে গিয়ে জনগণের চাপে ফেরা চেয়ারম্যান প্রার্থীর জয়লাভ

    নীলফামারী সদর উপজেলার চেয়ারম্যান আবুজার রহমান

    মেরুপথের দুই অভিযাত্রী

    ৫০ লাখের মাইলফলকে হামাদ এয়ারপোর্ট

    নজরুলের স্মৃতিধন্য তেওতা

    আলোকচিত্র প্রদর্শনী

    দুই শতাধিক ওষুধের দাম বেড়েছে