বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪

সেকশন

 

পদোন্নতি পেয়ে এসইভিপি হলেন ব্র্যাক ব্যাংকের ৩ কর্মকর্তা

আপডেট : ১৬ এপ্রিল ২০২৪, ১৪:৪৬

এ কে এম তারেক (বাঁ থেকে), মো. তাহের হাসান আল মামুন ও মোহাম্মদ আব্দুল ওহাব মিয়া। ছবি: সংগৃহীত ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ও ফাইন্যান্স ডিভিশনের তিন ঊর্ধ্বতন কর্মকর্তাকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) হিসেবে পদোন্নতি দিয়েছে ব্র্যাক ব্যাংক। এই পদোন্নতি ১ এপ্রিল থেকে কার্যকর হয়েছে। 

পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তারা হলেন ব্যাংকের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের সিনিয়র জোনাল হেড-নর্থ এ কে এম তারেক এবং সিনিয়র জোনাল হেড-সাউথ মো. তাহের হাসান আল মামুন এবং ফাইন্যান্স ডিভিশনের ফাইন্যান্সিয়াল কন্ট্রোলার মোহাম্মদ আব্দুল ওহাব মিয়া এফসিএ। 

এ কে এম তারেক ২০১৭ সালের এপ্রিলে ব্র্যাক ব্যাংকে যোগদান করেন। ১৯৯৭ সালে তাঁর ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন এবং ব্র্যাক ব্যাংকে যোগদানের আগে ইস্টার্ন ব্যাংক, ব্যাংক এশিয়া এবং আইএফআইসি ব্যাংকসহ বিভিন্ন ব্যাংকে কাজ করেন। তারেক ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে মার্কেটিংয়ে বিকম এবং এমকম করেন। এ ছাড়া তিনি ওমেগা পারফরমেন্স করপোরেশন থেকে ক্রেডিট স্কিল অ্যাসেসমেন্ট (সিএসএ) সম্পন্ন করেছেন। 
 
মো. তাহের হাসান আল মামুন ২০১৬ সালের অক্টোবরে ব্র্যাক ব্যাংকে যোগদান করেন। তিনি ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন ২০০৩ সালে এবং ইউসিবিএল, ব্যাংক এশিয়া এবং বেসিক ব্যাংকে ব্রাঞ্চ ম্যানেজারসহ ব্রাঞ্চ ব্যাংকিংয়ের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। মামুন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে ফাইন্যান্সে এমবিএ এবং বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) থেকে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি সম্পন্ন করেন। 

মোহাম্মদ আব্দুল ওহাব মিয়া এফসিএ ২০০২ সালে আরআরএইচ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টসে যোগদানের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন। ২০১৪ সালের এপ্রিলে ব্র্যাক ব্যাংকে যোগদানের আগে ওহাব আইডিএলসি ফাইন্যান্সে সিএফও এবং সিমেন্স বাংলাদেশ কোম্পানি সেক্রেটারি হিসেবে দায়িত্ব পালন করেন। চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ওহাব ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অ্যাকাউন্টিংয়ে বিবিএ ও এমবিএ করেন।

মন্তব্য

আপনার পরিচয় গোপন রাখতে
আমি নীতিমালা মেনে মন্তব্য করছি।
Show
 
    সব মন্তব্য

    ইহাতে মন্তব্য প্রদান বন্ধ রয়েছে

    এলাকার খবর

     

    ডলার-সংকটে মন্থর অর্থনীতি, কাজে আসছে না কোনো নীতিমালা

    ওয়ালটন ফ্রিজ কিনে ৩৬তম মিলিয়নিয়ার হলেন চট্টগ্রামের আবু আলম

    রিমার্ক-হারল্যানের নতুন পরিচালক সামি আশরাফ

    বিমানের কাছে ৬টি উড়োজাহাজ বিক্রি করতে চায় বোয়িং, অর্থায়নসহ নানা আশ্বাস

    এসএমসির ইলেকট্রোলাইট ড্রিংক প্রত্যাহার করে দুই দিনের মধ্যে জানানোর নির্দেশ

    মিরপুরে নতুন আঙ্গিকে শোরুম উদ্বোধন করল র‍্যাংগ্‌স ইলেকট্রনিকস

    বগুড়ায় সেপটিক ট্যাংক থেকে ২ পরিচ্ছন্নতা কর্মীর মরদেহ উদ্ধার

    ৩ দিন আগে নিখোঁজ, লাশ পড়ে ছিল রাজস্থলীর সীমান্ত সড়কের পাশে

    চৌদ্দগ্রামে হিট স্ট্রোকে কৃষকের মৃত্যু

    লিটন-শান্তদের নতুন করে প্রমাণের কিছু নেই, বলছেন বিসিবি নির্বাচক

    রোহিঙ্গা ক্যাম্প থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ আরসা সদস্য গ্রেপ্তার

    সাগরে সুস্পষ্ট লঘুচাপ, পটুয়াখালীতে মাছ ধরা ট্রলারকে উপকূলে থাকার নির্দেশ